২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:২৫

আসন্ন বিসিসি নির্বাচন-২০২৩ উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, মে ৯, ২০২৩,
  • 81 পঠিত

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচন-২০২৩ উপলক্ষে আজ ৯ মে ২০২৩ সকাল ১১ টায় বরিশাল জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা, আইন শৃঙ্খলা বাহিনীর সদস্য এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগনের সমন্বয়ে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় উপস্থিত ছিলেন বিএমপি কমিশনার মোঃ সাইফুল ইসলাম বিপিএম-বার ।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার, বাংলাদেশ নির্বাচন কমিশন বিগ্রেডিয়ার জেনারেল মোঃ আহসান হাবিব খান(অবঃ)।

এসময় তিনি আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচন-২০২৩, সুষ্ঠু ও নিরপেক্ষ করার লক্ষ্যে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটদের প্রয়োজনীয় গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি বরিশাল এস এম আক্তারুজ্জামান, অতিরিক্ত বিভাগীয় কমিশনার বরিশাল খোন্দকার আনোয়ার হোসেন , অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স ও ক্রাইম এন্ড অপারেশন) আবু আহাম্মদ আল মামুন, জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার বরিশাল ওয়াহিদুল ইসলাম সহ বরিশালের বিভাগীয় ও জেলা পর্যায়ের নির্বাচন সংশ্লিষ্ট উর্ধ্বতন কর্মকতাবৃন্দ এবং বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo