২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:৫৪

বরিশালে নৌকার প্রার্থীকে আনুষ্ঠানিকভাবে সমর্থন দিল জাতীয় পার্টি

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ বুধবার, মে ১০, ২০২৩,
  • 241 পঠিত

১৪ দলীয় জোটের শরীক জাতীয় পার্টি (জেপি) বরিশাল জেলা ও মহানগর নেতৃবৃন্দের সাথে সাথে মতবিনিময় করেছেন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

১০ মে মঙ্গলবার বিকাল জাতীয় পার্টি’র বরিশাল মহানগর কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।এ সময় আনুষ্ঠানিক ভাবে মেয়র প্রার্থীকে সমর্থন প্রদান করেন জেপি নেতৃবৃন্দ।
জাতীয় পার্টি ( জেপি) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য ও বরিশাল মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন সুলতানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বঙ্গবন্ধু’র ভাগ্নে আবুল খায়ের আবদুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। এসময় তিনি বলেন,
প্রধানমন্ত্রী শেখ হাসিনা নৌকা প্রতীক দিয়ে আমাকে যে সম্মান দিয়েছেন নগরবাসী আমাকে নির্বাচিত করলে তাদের প্রত্যাশা পূরণে শতভাগ স্বচ্ছ থেকে কাজ করার চেষ্টা করবো।সভায় শুভেচ্ছা বক্তব্যে জাতীয় পার্টি জেপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সম্পাদক মন্ডলীর সদস্য ও বরিশাল মহানগর সাধারণ সম্পাদক আলহাজ্ব জাকির হোসেন সুলতান বলেন,খোকন সেরনিয়াবাত মেয়র নির্বাচিত হলে তিনি সবার পরামর্শ ও সহযোগিতা নিয়েই একটি সুন্দর আদর্শ ও পরিচ্ছন্ন নগরী হিসেবে গড়ে তুলতে চেষ্টা করবেন।
এসিটিকে এগিয়ে নিতে এবার নৌকার প্রার্থীকে বিজয়ী করার লক্ষ্যে আমাদের সর্বশক্তি দিয়ে কাজ করতে হবে।
এসময় বরিশাল মহানগর জাতীয় পার্টি জেপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা দেলোয়ার হোসেন আগামী ১২ জুনের নির্বাচনে এই নৌকাকে বিজয়ী করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহ্বান জানান । অন্যন্যদের মধ্য বক্তব্য রাখেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাড.আফজালুল করিম,এ্যাড,আনিস উদ্দিন শহিদ,এ্যাড,কেবিএস আহমেদ কবির প্রমুখ।
মতবিনিময়ে জেপির বরিশাল মহানগর ও জেলার নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo