১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৫৯

বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রী’র গভীর শোক প্রকাশ 

শোকবার্তা:
  • আপডেট সময়ঃ সোমবার, মে ১৫, ২০২৩,
  • 65 পঠিত
  1. সংসদ সদস্য ও চিত্রনায়ক বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ  ফারুক শামীম ,এমপি।
    এক শোক বার্তায় প্রতিমন্ত্রী বলেন, চিত্রনায়ক ফারুকের মৃত্যু দেশের চলচ্চিত্র অঙ্গনের জন্য অপূরণীয় ক্ষতি। তার অভিনীত চলচ্চিত্র দেশের সমাজ ও সংস্কৃতিকে সমৃদ্ধ করেছে। চলচ্চিত্র অঙ্গনে তার অবদান দেশের মানুষ আজীবন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। মরহুম আকবর হোসেন পাঠান ফারুকের রুহের মাগফিরাত কামনা করেন ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
    এর আগে স্থানীয় সময় আজ সকাল ১০টায় সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই অভিনয় শিল্পী মারা যান। সিঙ্গাপুরের হাসপাতালে দীর্ঘদিন ধরেই চিকিৎসা নিচ্ছিলেন নায়ক ফারুক। উচ্চ রক্তচাপ, মস্তিষ্ক, স্নায়ুতন্ত্রের নানা সমস্যায় ভুগছিলেন তিনি। ছিল পুরোনো বেশ কিছু শারীরিক জটিলতাও।
    ফারুক ১৮ আগস্ট ১৯৪৮ সালে মানিকগঞ্জে জন্মগ্রহণ করেন। তার শৈশব-কৈশোর ও যৌবনকাল কেটেছে পুরান ঢাকায়। পাঁচ বোন ও দুই ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট।মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুটি সন্তান রেখে গেছেন। কন্যা ফারিহা তাবাসসুম পাঠান ও পুত্র রওশন হোসেন।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo