১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২৮

নির্বাচিত হলে জনগনের সেবায় নিয়োজিত থাকতে চাই – রোকসানা আইভি

পারভেজ, বরিশাল প্রতিনিধিঃ
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, মে ১৬, ২০২৩,
  • 57 পঠিত

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯,২০ ও ২১নং ওয়ার্ডের সাধারণ মানুষের সেবায় নিজের জীবনকে উৎসর্গ করতে চান সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদপ্রার্থী রোকসানা বেগম আইভি।

তিনি কাউন্সিলর নির্বাচিত হলে জনগনের সেবায় কাজ করার আশ্বাস দিয়েছেন। মানুষের সুখে দূঃখে জনগণের পাশে থাকা ব্যক্তিত্ব ও জনদরদী রোকসানা বেগম আইভি ২০নং ওয়ার্ডের কলেজ এভিনিউ এর বিশিষ্ট সমাজসেবক ও পাবলিক হেলথ এ স্বনামধন্য চাকুরী জীবি মোঃ মতিউর এর মেয়ে এবং মনিরুল আলম পান্নার সহধর্মিণী। নানামুখী কর্মকাণ্ডের কারণে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন এবং এলাকার মানুষ যখন বিপদে পড়ে তখনই ছুটে যান তিনি । আর এজন্যই সমাজের মানুষ তাকে ভালবাসেন। এলাকার মানুষের আলাপচারিতায় একজন সৎ ও যোগ্য নেতৃত্বের কথা উঠলে সর্বাগ্রে রোকসানা বেগম আইভি এর নামটি উঠে আসে। তিনি তার অসাধারণ চৌকসতা ও সাফল্যতা দেখিয়ে নিজে সকলের কাছে প্রিয় হয়েছেন। অত্র এলাকায় তিনি একজন সাদা মনের উদার মানসিকতার ও দানশীল মানুষ হিসেবে ইতিমধ্যে পরিচিতি লাভ করেছেন।

এলাকার সাধারণ মানুষের মতে, রোকসানা আইভি আপা একজন একজন ভালো মনের মানুষ। তিনি একজন কর্মঠ ব্যক্তি। তিনি কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে আমাদের এলাকার উপকার হবে। আমাদের দু:খ দুর্দশায় তাঁকে সহজেই পাশে পাওয়া যায়।ইতোমধ্যে তিনি সমাজের সকল মতাদর্শের মানুষের কাছে একজন দক্ষ, পরিশ্রমী ও মেধাবী সমাজ সেবিকা হিসাবে ব্যাপক পরিচিতি লাভ করেছেন এবং সবশ্রেনীর মানুষের অন্তরে স্থান করে নিয়েছেন। বরিশালের স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস এর উপদেষ্টা হিসেবে যুক্ত রয়েছেন ২০১৭ সাল থেকে।

এলাকার গরীব দুঃখী মানুষের পাশে থেকে তিনি সব সময় সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। সর্বোপরি গরীব মেহনতী মানুষের প্রকৃত জনদরদী হিসেবে এলাকায় ব্যাপক পরিচিত ও জনপ্রিয়তা লাভ করেছেন। এ পর্যন্ত বিভিন্ন সময়ে নিজস্ব অর্থায়নে বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানে আর্থিক সহায়তার জন্য সাহায্যের হাত প্রসারিত করেছেন। এছাড়াও বহুমুখী সেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন সামাজিক উন্নয়নে সম্পৃক্ততার পাশাপাশি এলাকাবাসীর সুখ – দুঃখে সব সময় পাশে রয়েছেন । আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে ১৯-২০ ও ২১নং ওয়ার্ডে সংরক্ষিত মহিলা আসনে কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে সাধারন মানুষের সাথে মতবিনিময় ও গনসংযোগ করে যাচ্ছেন এবং ভোটারদের বাড়ীতে বাড়ীতে গিয়ে প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

সাংবাদিকদের সাথে আলাপকালে কাউন্সিলর পদপ্রার্থী রোকসানা বেগম আইভি বলেন,
আগামী ১২ জুনের নির্বাচনে ভোটারদের মূল্যবান ভোটে যদি কাউন্সিলর হিসেবে নির্বাচিত হই তাহলে সাধারণত মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করতে চাই। এসময় তিনি আরও বলেন মানুষের সুখে দুঃখে সবসময় পাশে ছিলাম আমার যতটুকু সামর্থ্য আছে তা দিয়ে সকলের উপকার করবো।ইনশাআল্লাহ আমি কাউন্সিলর হয়ে শুধু আপনাদের সেবক হতে চাই।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo