১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৫৩

বহিষ্কার হবার ভয়ে বিএনপির দুই নেতার মনোনয়ন প্রত্যাহার

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, মে ১৮, ২০২৩,
  • 58 পঠিত

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে দুইজন বিএনপি নেতা মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন। প্রত্যাহারকারীদের অভিনন্দন জানিয়েছে বরিশাল মহানগর বিএনপি। একই সঙ্গে বাকি যারা মনোনয়ন সংগ্রহ করে নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন দলের পক্ষ থেকে তাদের মনোনয়ন প্রত্যাহারের আহ্বান জানানো হয়েছে। অন্যথায় সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বৃহস্পতিবার (১৮ মে) সন্ধ্যায় মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক বিষয়টি নিশ্চিত করেন।  তিনি বলেন, বিএনপি নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবি বাস্তবায়নের আন্দোলনে রয়েছে। বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মনোনয়ন সংগ্রহ করেছিলেন ১৯ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট শাহ আমিনুল ইসলাম আমিন এবং ২২ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর ও মহানগর বিএনপির ১ নং সদস্য আ ন ম সাইফুল আহসান আজিম। তবে দলের অবস্থানের প্রতি সমর্থন জানিয়ে মনোনয়নপত্র প্রত্যাহার করার ঘোষণা দিয়েছেন তারা।  দলের পক্ষ থেকে তাদের অভিনন্দন জানিয়েছি।
মনিরুজ্জামান ফারুক বলেন, বিভিন্ন ওয়ার্ডে আরও অনেকে যারা মনোনয়ন সংগ্রহ করেছেন, তাদের তা প্রত্যাহারের আহ্বান জানানো হয়েছে। নয়তো তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।
বিভিন্ন ওয়ার্ডে খোঁজ নিয়ে জানা গেছে, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে পদস্থ ৯ বিএনপি নেতা মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এছাড়া বিএনপি নেতাদের পরিবার থেকে আরও তিনজন মনোনয়ন সংগ্রহ করেন।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo