২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:০৪

বরিশালে বিগত সময়ে কোন উন্নয়ন হয়নি -নৌকার মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ সোমবার, মে ২২, ২০২৩,
  • 61 পঠিত

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ এর ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর এর আয়োজিত অনুষ্ঠিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

২২ মে সোমবার বরিশাল নগরীর পোর্টরোডে বিকাল ৫ টায় বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ বরিশাল মহানগর শাখার সভাপতি খান মোঃ হাবিবের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। প্রধান অতিথি হিসেবে খোকন সেরনিয়াবাত তার বক্তব্যে বলেন,আওয়ামী লীগ সরকার এর যে সারা দেশে উন্নয়নের কর্মযজ্ঞ ধারা বাহিক ভাবে চলেছে সেভাবে বরিশাল সিটিতে তেমন কোন উন্নয়ন হয়নি। আমাকে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে আপনারা মেয়র পদে নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিলে আমি নিশ্চিত ভাবে বলতে পারি সুপরিকল্পিতভাবে নগরায়ণ করা হবে। বরিশালের নাগরিকদের চলমান সকল সমস্যার সমাধান করে নতুন বরিশাল গড়ার সংকল্প আমার আছে। আপনাদের দোয়া এবং সমর্থন পেয়ে আমি নির্বাচিত হতে পারলে এখানকার সমস্যা গুলো চিহ্নিত করে আপনাদের সাথে নিয়েই আমি আগামীর নতুন বরিশাল গড়তে চাই। রাষ্ট্রীয় সেবা মূলক প্রতিষ্ঠান হচ্ছে বরিশাল সিটি কর্পোরেশন।কিন্তু এর আগে অনেক অনিয়ম হয়েছে যা আমি নির্বাচিত হলে ভবিষ্যতে আর সমস্যা থাকবে বলেও বলেন।সিটি কর্পোরেশনকে উন্মুক্ত করে দেয়া হবে নাগরিকদের জন্য। বক্তব্যের এক পর্যায়ে আবুল খায়ের আব্দুল্লাহ আয়োজিত অনুষ্ঠানে অংশগ্রহণ করা সকল শ্রমিক সহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী মৎস্যজীবী লীগের সকল নেতৃবৃন্দের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের কাছে দোয়া চেয়ে তার বক্তব্য শেষ করেন।

এর আগে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ এর ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বরিশাল জেলা ও মহানগর এর আয়োজিত মতবিনিময় সভায় বক্তব্য প্রদান করেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডঃ আফজালুল করীম, বরিশাল জেলা পরিষদের সাবেক সাধারণ সম্পাদক খান আলতাফ হোসেন ভুলু, বরিশাল আইনজীবী হাউস কমিটির বারকার্ডের চেয়ারম্যান এ্যাডঃ আনিস উদ্দিন শহিদ, আওয়ামী লীগ এর জাতীয় কমিটির সদস্য এ্যাডঃ বলরাম পোদ্দার, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শাহজাহান হাওলাদার, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক ও আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে নৌকার প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল বিএম কলেজ ছাত্রলীগ এর সাবেক ভিপি মোঃ মঈন তুষার। অনুষ্ঠিত সভায় নৌকার বিজয় নিশ্চিত করতে আরো উপস্থিত ছিলেন বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এর নেতৃবৃন্দ সহ আওয়ামী মৎস্যজীবী লীগ বরিশাল জেলা ও মহানগর শাখার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo