১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:৪৬

প্রধানমন্ত্রী আমাকে মহৎ উদ্দেশ্য নিয়ে বরিশালে পাঠিয়েছেন -মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, মে ২৩, ২০২৩,
  • 52 পঠিত

সোমবার  (২২ মে) রাত ৮ টায় নগরীর সদর রোডস্থ নৌকা মার্কার নির্বাচনী প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত কৃষকলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

ছবি:- মেহেদী হাসান খান 

কৃষকলীগের বরিশাল জেলা শাখার বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন (বিসিসি) নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে ও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের সন্তান আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)। সোমবার (২২ মে) রাত ৮ টায় নগরীর সদর রোডস্থ নৌকা মার্কার নির্বাচনী প্রধান কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আমার বাবা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ছিলেন কৃষক কুলের নয়নের মনি। আমি তারই আদর্শ ধারন করি। আর তাই প্রধানমন্ত্রী একটি মহৎ উদ্দেশ্য নিয়ে আমাকে বরিশাল পাঠিয়েছেন। তিনি বরিশালের উন্নয়ন দেখতে চান। তিনি আমাকে এখানকার মানুষের জন্য কাজ করতে বলেছেন। আপনারা আমাকে আগামী ১২ জুন ভোটের মাধ্যমে নির্বাচীত করে সেই কাংখিত উন্নয়ন করার সুযোগ করে দিবেন। বরিশাল নগরীর অবস্থা খুবই খারাপ। এখানে ১০ বছরে কোন উন্নয়ন হয়নি। সিটি কর্পোরেশন একটি রাষ্ট্রীয় প্রতিষ্ঠান। অথচ এখানকার সেবার মান খুবই খারাপ। রয়েছে চরম অব্যবস্থাপনা। এখানে মানুষ বাড়িঘর নির্মান করতে পারছেনা। নানাভাবে হয়রানি করা হচ্ছে। তিনি আরো বলেন, নির্বাচীত হতে পারলে এসব সমস্যার সমাধান করা হবে। আমরা সবাই মিলেই গড়বো নতুন বরিশাল।

জেলা কৃষকলীগের সভাপতি এ্যাডভোকেট সাইফুল আলম গিয়াস এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সভাপতি খান আলতাফ হোসেন ভুলু, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার, এ্যাডভোকেট আনিচ উদ্দিন শহিদ, কৃষকলীগের জেলা সহ-সভাপতি মোঃ মজিবর রহমান খান, যুগ্ম সম্পাদক আনসার উদ্দিন, দপ্তর সম্পাদক গিয়াস উদ্দিন, সিটি কর্পোরেশনের কাউন্সিলর মোঃ হুমায়ন কবির, কেন্দ্রীয় যুবলীগ নেতা অসীম দেওয়ান, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন ও বিএম কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি মঈন তুষার, কৃষকলীগ জেলা কমিটির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাশিদুল হাসান মিরাজ ও সহ প্রচার সম্পাদক মনিরুজ্জামান মনিরসহ অন্যান্য নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা এ্যাডভোকেট বলরাম পোদ্দার বলেন, কৃষকলীগ সবসময় যেকোন নির্বাচনে গুরুত্বপূর্ন ভুমিকা পালন করে থাকে। এখানে কেউ অনুপস্থিত থাকার সুযোগ নেই। খোকন সেরনিয়াবাত নৌকার প্রার্থী, তাকে প্রধানমন্ত্রী মনোনয়ন দিয়েছেন। তার পক্ষে সবাইকে কাজ করতে হবে।
কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি খান আলতাফ হোসেন ভুলু বলেন, বরিশাল সিটি নির্বাচনে অঅওয়ামীলীগর প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ’র বাবা শহীদ আব্দুর রব সেরনিয়াবাত কৃষকলীগ গঠন করেছেন। মন্ত্রী হয়ে তিনি নদীতে জেগে ওঠা চরকে খাস ঘোষনা করে ভূমিহীনদের মাঝে বন্দবস্ত দিয়েছেন। তারই সুযোগ্য ছেলে আজ বরিশাল সিটি নির্বাচনের মেয়র প্রার্থী। তাকে প্রধানমন্ত্রী বরিশালের জনগণের জন্য পাঠিয়েছেন। কৃষকলীগ আগামী ১২ জুন নৌকাকে বিজয়ী করে ঘরে ফিরবে। এসময় কৃষকলীগের বিভিন্ন ইউনিটের পক্ষ থেকে নৌকা মার্কার মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাতকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ছবির ক্যাপসনঃ-সোমবার (২২ মে) রাত ৮ টায় নগরীর সদর রোডস্থ নৌকা মার্কার নির্বাচনী প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত কৃষকলীগের মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo