১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:৪৫

নবীন শিক্ষার্থীদের শুভেচ্ছা জানাতে বিএম কলেজে বিসিসি’র নৌকার মেয়র প্রার্থী’র ছেলে আবিদুর রহমান সেরনিয়াবাত

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, জুন ১, ২০২৩,
  • 109 পঠিত

ব্রজমোহন(বিএম) কলেজ এর অনার্স প্রথমবর্ষের নবীন শিক্ষার্থীদের মাঝে উপস্থিত হয়ে সৌজন্য সাক্ষাৎ করে মতবিনিময় করেন বাংলাদেশ সরকার এর প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ফুপাতো ভাই আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এর পুত্র আবিদুর রহমান সেরনিয়াবাত।এ সময় আবিদুর রহমান তার শিক্ষা জীবন থেকে কিছু উল্লেখযোগ্য ঘটনা বলে শিক্ষার প্রয়োজনীয়তা এবং এদেশের বর্তমান সরকারের শিক্ষার বিষয়ের চিন্তা ধারা শিক্ষা খাতে বহি বিশ্বের তুলনায় কতটা সুযোগ সুবিধা বৃদ্ধি করা হয়েছে তা উপস্থাপন করেন। শিক্ষা প্রতিটি মানুষের ব্যক্তি জীবন মানের উন্নয়নের পাশাপাশি সুষ্ঠ সুন্দর সমৃদ্ধিশালী সমাজ গঠনে সুশিক্ষার প্রয়োজনীয়তার কথাও বলেন। উপস্থিত সকল নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বিসিসি’র নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী খোকন সেরনিয়াবাত এর ছেলে আরো বলেন আমরা সবাই সঠিক ভাবে পাঠদানের পাশাপাশি সমাজ গঠনে সুশিক্ষায় শিক্ষিত হতে হবে। এই দেশ এই শহর এই সমাজ এবং এদেশের সকল মানুষ আমাদেরই জীবনের অংশবিশেষ। তাই সকলকে মাদক থেকে দূরে থাকার আহবান জানিয়ে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার মেয়রপ্রার্থী তার পিতার জন্য দোয়া চেয়ে সকলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

সরকারি বি এম কলেজ এর অনার্স প্রথম বর্ষের অরিয়েন্টেশন ক্লাসে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের শুভেচ্ছা জানান এবং নৌকার প্রার্থী তার পিতার জন্য দোয়া ও ভোট চান আবিদুর রহমান সেরনিয়াবাত।
এ সময় উপস্থিত ছিলেন বি এম কলেজের সাবেক অধ্যক্ষ ও নির্বাচন পরিচালনার উপদেষ্টা পরিষদের সদস্য প্রফেসর জিয়াউল হক,বর্তমান উপাধ্যক্ষ প্রফেসর ড.কাইউম উদ্দিন আহমেদ, বি এম কলেজ ছাত্রলীগের সাবেক আহবায়ক গাজী তৌকির আতাহারী শুভ,বি এম কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও সাবেক জি এস নাহিদ সেরনিয়াবাত,বাকসু’র সাবেক ক্রীড়া সম্পাদক ফয়সাল আহমেদ মুন্না,সবেক ছাত্র মিলনায়তন সম্পাদক জুবায়ের আলম,সাবেক ছাত্রনেতা মোকলেসুর রহমান মনি,  বরিশাল মহানগর ছাত্রলীগ নেতা মোঃ তরিকুল ইসলাম রাসেল, বর্তমান নেতৃবৃন্দের মধ্যে তানভীর আহমেদ,ইমামুজ্জামান,ইভান,ইমরান,হাওলাদার,রাসেদ,সৌখিন,রিফাত,সাউথ,নাঈম,শুভ,সাকিব সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo