২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:০৬

আন্তর্জাতিক মানের হবে বরিশালের স্টেডিয়াম- মেয়র পদপ্রার্থী খোকন সেরনিয়াবাত

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ রবিবার, জুন ৪, ২০২৩,
  • 109 পঠিত

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এর সমর্থনে বরিশালের শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়াম কতৃপক্ষের আয়োজনে সর্বস্তরের খেলোয়াড়দের নিয়ে মাঠ সভা ও র‍্যালী করা হয়েছে।

৪ জুন রবিবার বিকেল ৪ টায় বরিশাল নগরীর বান্দরোডস্থ শহিদ আঃ রব সেরনিয়াবাত স্টেডিয়াম কতৃপক্ষের আয়োজিত মাঠ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নির্বাচনে নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তার সহধর্মিণী লুনা আব্দুল্লাহ।

বরিশাল নগরীর বান্দরোডস্থ শহিদ আঃ রব সেরনিয়াবাত স্টেডিয়াম প্রাঙ্গণে অনুষ্ঠিত মাঠ সভায় বাংলাদেশ জাতীয় ফুটবল দলের সাবেক ফুটবলার মোস্তফা কামাল এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেন, আমার পিতা শহিদ আঃ রব সেরনিয়াবাত এর নামে বরিশালে এই স্টেডিয়ামে আমাকে প্রধান অতিথি করায় প্রথমেই আমি আয়োজক এবং উপস্থিত বরিশালের সর্বস্তরের খেলোয়াড় বৃন্দদের আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। বরিশালে অনেক কিছুই আছে যা অব্যবস্থাপনায় অবহেলিত হয়ে মূখ থুবড়ে পড়ে আছে। আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আমি মেয়র পদে নির্বাচিত হলে এই স্টেডিয়াম টি আন্তজার্তিক মানের করতে আমার সর্বোচ্চ চেষ্টা থাকবে।জাতীয় পর্যায়ের খেলাগুলো যাতে এখানে অনুষ্ঠিত হয় তার জন্য তিনি প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করবেন।আমি আমার সর্বোচ্চটুকু দিয়ে হলেও বরিশাল বাসীকে সুস্থ সুন্দর পরিবেশ বেষ্টিত নগরী হিসেবে নতুন বরিশাল গড়ে তুলে উপহার দিতে অঙ্গীকারবদ্ধ। পাশাপাশি তাদের বিনোদনের জন্যও পরিপাটি করে স্টেডিয়ামটি দৃষ্টিনন্দিত আকর্ষণীয় করে তোলা হবে। তিনি নির্বাচিত হলে সুন্দর পরিবেশ বেষ্টিত নগরী হিসেবে নতুন বরিশাল গড়ার অঙ্গিকার করে সকলের নিকট দোয়া এবং নৌকা প্রতীকে ভোট প্রদান করার অনুরোধ জানায়। এসময় উপস্থিত স্টেডিয়াম কতৃপক্ষ ও বরিশালের বিভিন্ন পর্যায়ের খেলোয়াড়রা উপস্থিত মেয়র পদপ্রার্থী এবং তার সহধর্মিণীকে ফুলেল শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে স্বাগত জানায়। এরপর তাদের নিয়ে স্টেডিয়াম প্রাঙ্গণ থেকে শুরু করে বরিশাল নগরীর গুরুত্বপূর্ণ সকল সড়কে নৌকা প্রতীকের মেয়র প্রার্থী খোকন সেরনিয়াবাত এর সমর্থনে সর্বস্তরের খেলোয়াড়দের নিয়ে নগরজুরে র‍্যালী বের করে।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo