১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:০৩

বাকেরগঞ্জে মোবাইল কোম্পানীর প্রতিনিধির উপর হামলা ও টাকা ছিনতাই

বাকেরগঞ্জ প্রতিনিধি:-
  • আপডেট সময়ঃ শনিবার, মার্চ ২৫, ২০২৩,
  • 30 পঠিত

বরিশালের বাকেরগঞ্জের স্যামসাং মোবাইল কোম্পানির প্রতিনিধির ওপর হামলা চালিয়ে তাকে আহত ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

শুক্রবার (২৪ মার্চ) উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের জনতা বাজারে বেলা ১ টা ২০ মিনিটের সময় এ ঘটনা ঘটে।

ছিনতাইকারীদের হামলায় আহত রাজিব মাহমুদ মোল্লাকে উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় তার চাচা মোঃ খবির মোল্লা বাদী হয়ে ৫জনকে আসামি করে বাকেরগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার পাদ্রীশিবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের রঘুনাথপুর গ্রামের মোঃ মতিন মোল্লার পুত্র মোঃ রাজিব মাহমুদ মোল্লা বরিশালে স্যামসাং মোবাইল কোম্পানিতে চাকুরী করেন। শুক্রবার কোম্পানির টাকা কালেকশন করে বাকেরগঞ্জ থেকে রঘুনাথপুর তার নিজ বাড়িতে ফেরার পথে জুমার নামাজের সময় হলে তিনি অটো গাড়ি থেকে নেমে জনতা বাজার মসজিদে নামাজ আদায়ের জন্য রওয়া দেয়। এসময় পূর্ব থেকে উৎ পেতে থাকা স্থানীয় বখাটে সৌরভ ফকির, সজিব ফকির, মোঃ বাপ্পি, রাজ্জাক মৃধা ও শাহাবুদ্দিন শাওনরা ধারালো অস্ত্র লাঠিসোটা নিয়ে তার উপর হামলা করে তাকে পিটিয়ে রক্তাক্ত জখম এবং তার কাছে থাকা মোবাইল কোম্পানীর ১লক্ষ ৮০হাজার টাকা ছিনিয়ে নেয়।

স্থানীয়রা জানান, রাজীব মাহমুদ মোল্লার উপর হামলাকারীদের বিরুদ্ধে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও ছিনতাইসহ একাধিক অভিযোগ রয়েছে।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান জানান, আমরা লিখিত অভিযোগ পেয়েছি। পুলিশি তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নিবো। তিনি আরো বলেন, কোন অপরাধীকে ছাড় দেয়া হবে না।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo