২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৪৫

সিটির সকল মসজিদ মাদ্রাসার উন্নয়ন করা হবে- খোকন সেরনিয়াবাত

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ রবিবার, জুন ৪, ২০২৩,
  • 88 পঠিত

খেয়াল খুশি মত ধর্মকে ব্যবহার করলে সমাজ ক্ষতিগ্রস্ত হয়। ধর্ম একটা অস্ত্র হিসেবে ব্যবহার করে ফায়দা লুটে নিচ্ছে এক শ্রেণির মানুষ। এতেকরে প্রকৃত ধর্মশিক্ষা বিলীন হয়ে যাচ্ছে। সুষ্ঠু সুন্দর সমাজ গঠনে সুশিক্ষা এবং ধর্মের সঠিক চর্চাই পারে পরিবর্তন করতে- প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন বঙ্গবন্ধুর ভাগ্নে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন এর নৌকা প্রতীকের মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

জাতীয় ইমাম সমিতি বরিশাল মহানগর শাখার আয়োজনে আসন্ন বরিশাল সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ জুন রবিবার নগরীর বগুড়া রোডস্থ ক্রাউন কনভেনশন হলে রাত সাড়ে ৯ টায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় জাতীয় ইমাম সমিতির বরিশাল মহানগর শাখার সভাপতি মাওলানা কাজী আবদুল মান্নানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বঙ্গবন্ধুর ভাগ্নে নৌকা প্রতীকের বিসিসি’র মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত উপস্থিত থেকে তাদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় সভায় বক্তব্য প্রদান করেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ বরিশাল মহানগর শাখার যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আপন ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত কে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই অবহেলিত বরিশালকে একটি আধুনিক সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল হিসেবে বিনির্মান করার দায়িত্ব দিয়ে এই সিটির মেয়র পদে নৌকা প্রতীক দিয়ে মনোনীত আমাদের উপহার হিসেবে দিয়েছেন। আমাদের এই সিটির উন্নয়নের স্বার্থে সুন্দর একটি আধুনিক সুপরিকল্পিত নগর হিসেবে গড়তে হলে আমাদের সকলকেই সকলের উন্নয়নের জন্য নৌকা প্রতীকে আসন্ন ১২ ই জুন কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করে তাকে বিজয়ী করতে হবে। আমরা সকলেই জানি শুধু মাত্র আওয়ামী লীগ সরকার ই একমাত্র শান্তিপূর্ণ ভাবে সুষ্ঠু সমাজ গঠনে ভূমিকা পালন করে আসছে।দেশের সবাই এই সরকারের নানামুখি উন্নয়ন মূলক কাজের বিষয় দৃষ্টান্ত হয়ে আছে। তিনি বলেন প্রধানমন্ত্রী ঘোষণা দিয়েছেন বিগত ৫ বছরে যে বরাদ্দ দেয়া হয়নি আমরা বরিশাল নগরবাসীরা যদি নৌকা প্রতীকে ভোট দিয়ে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত কে বিজয়ী করতে পারি তাহলে তিনি সেই সকল বরাদ্দ সহ এই সিটিকে নতুন সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল হিসেবে গড়তে সকলপ্রকার উন্নয়নে বরাদ্দ প্রদান করবেন।

এসময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বরিশাল ৪ আসনে ২০০১ সালের শেখ হাসিনা মনোনীত সংসদ সদস্য প্রার্থী আলহাজ্ব মেজর (অবঃ) মোঃ মহসিন শিকদার।

এছাড়াও উপস্থিত ছিলেন, মাওলানা মির্জা নুরুর রহমান বেগ,মাওলানা মনিরুজ্জামান নূরানী, জাতীয় ইমাম সমিতির বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা সামসুল আলম, সাংগঠনিক সম্পাদক মাওলানা জামাল উদ্দিন, মাওলানা নজরুল ইসলাম, মাওলানা এনামুল হক, মাওলানা ছিরাজুম মুনির,মাওলানা গফফার সহ বাংলাদেশ জাতীয় ইমাম সমিতির বরিশাল মহানগর শাখার নেতৃবৃন্দ সহ বরিশাল নগরীর বিভিন্ন মসজিদের ইমাম ও মুয়াজ্জিন গনরা।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo