২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:০১

বাপাকা” বরিশাল জেলা কমিটি গঠন, সভাপতি প্রিন্স সেক্রেটারী কাইয়ুম ও সাংগঠনিক সম্পাদক রুবেল

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, জুন ৬, ২০২৩,
  • 90 পঠিত

মানব সেবায় নিয়জিত থাকতে এবং বরিশাল জেলার ইউনিয়ন গুলোতে সকল প্রকার ভাল কাজে নিজেদের বিলিয়ে দিতে এস.বি.এম প্রিন্স হাওলাদার সভাপতি ও মো. কাইয়ুম হাওলাদার সেক্রেটারী ও মো: হাসান বাসারী রুবেলকে সাংগঠনিক সম্পাদক করে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর এসোসিয়েশন (বাপাকা) বরিশাল জেলা কমিটি গঠন করা হয়েছে।

সোমবার রাতে বাপাকা কেন্দ্রীয় কমিটি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আগামী ৩ বছরের জন্য ৩৫ সদস্য বিশিষ্ট বাপাকা বরিশাল জেলা কমিটির সভাপতি নির্বাচিত করেন ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর এস.বি.এম প্রিন্স হাওলাদার ও সাধারন সম্পাদক মো. কাইয়ুম হাওলাদার।

এছাড়া কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি মো. শামীম, সরোয়ার হোসেন, মো. সাইফুল ইসলাম (সাজিদ), খাদিজা আক্তার সুমি ও মামুন হোসেন। যুগ্ন সাধারন সম্পাদক মো. নিয়ন, মো. নাজমুল আলম, মাহামুদ হাসান রাজু ও শংকর রায়। সহ সাংগঠনিক মো. আসাদুর রহমান (শান্ত), মো. কৌশিক ইসলাম, মো. শফিকুল ইসলাম, নাঈমুল ইসলাম। দপ্তর সম্পাদক মো. আরিফুর রহমান, কোষাধ্যক্ষ মো. কামরুল ইসলাম মৃদুল, সহ কোষাধ্যক্ষ মো. রাজীব সিকদার, প্রচার সম্পাদক মো. সাইফুল ইসলাম সুজন, সহ প্রচার সম্পাদক শাহরিয়ার ইসলাম সম্রাট, মহিলা বিষয়ক সম্পাদক আফরিনা মোস্তফা, সহ মহিলা বিষয়ক সম্পাদক শাবানা, ধর্ম বিষয়ক সম্পাদক মো. শাহাদাত হোসেন নাঈম, সহ ধর্ম বিষয়ক সম্পাদক সৌরভ বিশ্বাস, আইন বিষয়ক সম্পাদক মো. জুয়েল রানা, সহ আইন বিষয়ক সম্পাদক মো. মামুন খান, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মো. আলী আহমেদ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আশিকুর রহমান অভি, বিজ্ঞান ও গবেষণা সম্পাদক সৌরভ চক্রবর্তী, ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. তাওহীদুল ইসলাম, সহ ক্রীড়া বিষয়ক সম্পাদক অহিদুল ইসলাম ও কার্য নির্বাহী সদস্য মেহেদী হাসান, রাকিব হোসেন।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo