২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:২৯

নৌকার প্রার্থী খোকন সেরনিয়াবাতের সমর্থনে যুব মহিলা লীগের মিছিল

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, জুন ৬, ২০২৩,
  • 104 পঠিত

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এর সমর্থনে বরিশাল জেলা ও মহানগর যুব মহিলা লীগের উদ্যোগে মতবিনিময় সভা ও নির্বাচনী মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (৬ জুন) দুপুরে নগরীর ক্রাউন কনভেনশন হলে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুব মহিলালীগের সাবেক সাধারন সম্পাদিকা শারমিন সুলতানা লিলি। উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় যুব মহিলালীগের সাবেক নেত্রী কামরুন্নাহার সুমি, এমবি কানিজ, জাকিয়া জামান নিপা, রাফিয়া আক্তার মির্জা, ইশাত কাশফিয়া ইরা, মাসুমা আক্তার পলি, তাসলিমা আক্তার, মিতু আক্তার, সাবরিনা ইতি, রাবেয়া আক্তার, শেখ লাবনি, মনিরা মিম ও আমিনা আক্তার রাত্রি সহ স্থানীয় নেতৃবৃন্দ।

এছাড়ার সভায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি তিলোত্তমা সিকদার উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, আবুল খায়ের আব্দুল্লাহ সাবেক সফল মন্ত্রী শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিচ্ছবি। তাকে বরিশালবাসীর জন্য মনোনীত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি নির্বাচিত হলে বরিশাল হবে উন্নয়নের রোল মডেল। বরিশালকে আর পিছিয়ে থাকতে হবেনা। এখানে সরকারের বরাদ্ধও যেমন আসবে তেমনি সহায়তা আসবে দাতা সংস্থাগুলোর। বিশেষ করে তিনি নারী বান্ধব নগরী করবেন। পরে জেলা ও মহানগর যুব মহিলালীগের ব্যানারে আওয়ামীলীগের মেয়র প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ সহধর্মিনী লুনা আব্দুল্লাহর নেতৃত্বে নগরীর সদর রোডে কেন্দ্রীয় নেতৃবৃন্দ নৌকা মার্কার সমর্থনে মিছিল বের করেন।

মিছিলটি জিলা স্কুল মোড় থেকে শুরু হয়ে সদর রোড ও গীর্জা মহল্লা ঘুরে আওয়ামীলীগের দলীয় কার্যালয় গিয়ে শেষ হয়। সেখানে নেতৃবৃন্দ নৌকা মার্কায় ভোট চেয়ে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo