২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:২৮

নগরবাসীর ভাগ্য বদলের কারিগর হবেন খোকন সেরনিয়াবাত- নানক

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, জুন ৬, ২০২৩,
  • 446 পঠিত

এখন শুধু শুভদিনের অপেক্ষা। খোকন সেরনিয়াবাতকে প্রধানমন্ত্রী আপনাদের ভাগ্য বদলের জন্য মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন।

খোকন সেরনিয়াবাতের পক্ষে গণসংযোগ করছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ গঠিত সাংগঠনিক টিমের সদস্যরা।

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী খোকন সেরনিয়াবাতের পক্ষে নগরীতে গণসংযোগ করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ গঠিত সাংগঠনিক টিম।

মঙ্গলবার বিকালে দলের প্রেসিডিয়াম সদস্য এ্যাডঃ জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান এবং যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিমের নেতৃত্বে নগরীর প্রানকেন্দ্র সদররোডস্থ এলাকা থেকে শুরু করে গুরুত্বপূর্ন বিভিন্ন স্থানে প্রচার ও গণসংযোগ চালানো হয়।

গণসংযোগে প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, “ভাগ্য বদল হবে বরিশালের মানুষের। আর এই ভাগ্য বদলের কারিগর হবেন আমাদের প্রার্থী খোকন সেরনিয়াবাত।”
প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ১৫ বছরে সারা দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি করেছেন উল্লেখ করে এই নেতা বলেন, “ভবিষ্যতে তা আরও ত্বরান্বিত হবে। কিন্তু যেকোনো কারণেই হোক বরিশালে এই উন্নয়নের ছোঁয়া লাগেনি। আমরা বিশ্বাস করি বরিশালবাসীর সেই দুর্ভাগ্য কেটে গেছে।
“এখন শুধু শুভদিনের অপেক্ষা। খোকন সেরনিয়াবাতকে প্রধানমন্ত্রী আপনাদের ভাগ্য বদলের জন্য মনোনয়ন দিয়ে পাঠিয়েছেন। প্রধানমন্ত্রীর আস্থা ও বিশ্বাস খোকন সেরনিয়াবাত হবেন বরিশালের উন্নয়নের নতুন কারিগর। আর এ জন্য নগরবাসীকে নৌকা মার্কায় ভোট দিয়ে তাকে জয়যুক্ত করতে হবে।”
সাংগঠনিক টিমের সদস্যরা নগরীর সদর রোডের সোহেল চত্বরে দলীয় কার্যালয় থেকে লিফলেট বিতরণ শুরু করেন। পরে কাকলী হল মোড় হয়ে আবার কার্যালয়ে ফিরে আসেন টিমের সদস্যরা।

এ সময় দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাসিম বলেন, “বরিশালের উন্নয়নের জন্য খোকন সেরনিয়াবাতকে নির্বাচিত করতে হবে। এর কোনো বিকল্প নেই।

“খোকন ভাইয়ের মতো সৎ, যোগ্য, মেধাবী, নির্লোভ ও বিচক্ষণ প্রার্থী আর নেই। বিগত সময়ে নগরীর উন্নয়নে যত ঘাটতি হয়েছে, নির্বাচিত হলে সব পুষিয়ে দেবেন তিনি। প্রধানমন্ত্রী বরিশালকে অগ্রাধিকার ভিত্তিতে বিবেচনা করছেন। তাই নগরবাসীকে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোটাধিকার প্রয়োগ করতে হবে।”

গণসংযোগে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. আফজাল হোসেন, বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম জাহাঙ্গীর হোসাইন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মুহাম্মদ ইউনুছ, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি সাইদুর রহমান রিন্টুসহ অন্যরা।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo