২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:৫৩

নৌকায় ভোট চেয়ে বরিশাল নগরীর অলি-গলি ঘুরে বেড়াচ্ছেন সাবেক কেন্দ্রীয় যুবলীগ নেতা ইফতেখার বাবু

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, জুন ৮, ২০২৩,
  • 226 পঠিত

আসন্ন বরিশাল সিটি কর্পোরেশন পঞ্চম পরিষদের নির্বাচনে নৌকায় ভোট চেয়ে বরিশাল নগরীর অলি-গলি ঘুরে বেড়াচ্ছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক আহমেদ রুবাইয়াত ইফতেখার বাবু । তিনি নগরবাসিদের সাথে সৌজন্য সাক্ষাৎ করে তাদেরকে উন্নয়নের স্বার্থে বর্তমান সরকারের গোটা দেশে চলমান যে কর্মযজ্ঞ তা থেকে বঞ্চিত হয়েছে কেবল বরিশাল সিটি এলাকা বাসী। তিনি বলেন সুপরিকল্পিতভাবে দীর্ঘমেয়াদী টেকশই উন্নয়ন মূলক কাজের বাস্তবায়নের লক্ষ্যেই আমাদের জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আপন ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত কে দলীয় মনোনীত প্রার্থী করে অবহেলিত বরিশাল সিটি কর্পোরেশনের পঞ্চম পরিষদের মেয়র প্রার্থী হিসেবে নৌকা প্রতীক দিয়ে মহৎ উদ্দেশ্যে পাঠিয়েছেন ডিজিটাল বাংলাদেশ গড়ার একমাত্র কারিগর মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। তাই আমরা সারা দেশের ন্যায় এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে অবহেলিত বরিশাল সিটি কে একটি সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল মহানগরী গড়ার লক্ষ্যে আগামী ১২ জুন সারাদিন নৌকা প্রতীকে মহামূল্যবান ভোট প্রদান করার আহবান জানান তিনি।

প্রতীক বরাদ্দের পর প্রায়দিন সকাল থেকে রাত পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে নৌকায় ভোট প্রার্থনা করতে দেখা গেছে তাকে ।বর্তমান সরকারে বিভিন্ন উন্নয়নমূলক সফলতা ভোটারদের কাছে তুলে ধরে বরিশালের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট চাচ্ছেন ইফতেখার বাবু । একইসাথে নৌকায় ভোট চেয়ে সাধারণ ভোটারদের ওয়াদা করাচ্ছেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা আহমেদ রুবাইয়াত ইফতেখার বাবু ।

এর অংশ হিসেবে বুধবার ও বৃহস্পতিবার নগরীর ২৭নং ওয়ার্ড এবং ১৯ নং ওয়ার্ড ও ১৬ নং ওয়ার্ডে নৌকার পক্ষে গণসংযোগ করেছেন কেন্দ্রীয় যুবলীগের এই নেতা। এসময় তাঁর সাথে ছিলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের নেতাকর্মী সহ বরিশাল জেলা ও মহানগর শাখার ছাত্রলীগের নেতাকর্মী, আওয়ামী যুবলীগ, বরিশাল জেলা মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা।এছাড়াও বরিশাল বিশ্ববিদ্যালয় ও বরিশাল শেরই বাংলা মেডিকেল কলেজ ছাত্রলীগ এর নেতাকর্মীরা নৌকার পক্ষে তার সাথে জনসংযোগ করেছে।

বিভিন্ন দিন আওয়ামী লীগ এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ সহ স্থানীয় জন সাধারণ কে নিয়ে তিনি নৌকার পক্ষে ভোট চাইছেন নগরবাসিদের দ্বারে দ্বারে।

তাদের সাথে নিয়ে নৌকা প্রতীকের নির্বাচনী লিফলেট বিতরণ, হ্যান্ড মাইকে প্রচারণা এবং এলাকার সাধারণ মানুষের সাথে মতবিনিময় করেন মিজান। এসময় তিনি সাধারণ মানুষকে নৌকায় ভোট দেয়ার নানা যৌক্তিকতা তুলে ধরেন।

এ বিষয়ে যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ সম্পাদক আহমেদ রুবাইয়াত ইফতেখার বাবু বলেন, বর্তমান সরকারের বিভিন্ন সফলতার জন্য ও উন্নত, সমৃদ্ধশালী বাংলাদেশ বির্নিমানেরে জন্য সাধারণ মানুষ কথা দিচ্ছে নৌকায় ভোট দেবে।তিনি বলেন, বরিশালে সিটি কর্পোরেশন নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করেই ঘরে ফিরব ইনশাআল্লাহ।

উল্লেখ্য, আগামী ১২ জুন বরিশাল সিটি কর্পোরেশন এর পঞ্চম পরিষদের নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত), জাতীয় পার্টি মনোনীত প্রকৌশলী ইকবাল হোসেন তাপস, ইসলামী আন্দোলন বাংলাদেশের মনোনীত প্রার্থী সৈয়দ মুহাম্মাদ ফয়জুল করিম, জাকের পার্টির মনোনীত প্রার্থী মিজানুর রহমান বাচ্চু, বরিশাল সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বিএনপি নেতা প্রয়াত আহসান হাবিব কামালের ছেলে কামরুল আহসান রুপন, আলী হাওলাদার, সাংবাদিক আসাদুজ্জামান মেয়র পদের জন্য লড়ছেন।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo