২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:৩০

উন্নয়নের প্রশ্নে দলমত নির্বিশেষে সবাই নৌকায় ভোট দিবে-খোকন সেরনিয়াবাত

স্মার্ট বরিশাল নিউজ ডেক্স:-
  • আপডেট সময়ঃ রবিবার, জুন ১১, ২০২৩,
  • 439 পঠিত

উন্নয়নের প্রশ্নে বিএনপির সমর্থকরাও আমাকে ভোট দিবে বলে আশা প্রকাশ করেছেন আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত)।

রোববার (১১ জুন) বেলা দেড়টায় নগরের সদররোডস্থ আওয়ামী লীগ প্রার্থীর প্রধান নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এ কথা বলেন তিনি।

খোকন সেরনিয়াবাত বলেন, সবকিছু ম্যান টু ম্যান ভেরি করে। বিজয়ী হলে বরিশালের উন্নয়ন করার নিশ্চয়তা আমি দিয়েছি।

যার কারণে জনগণ আমাকে ভোট দিবে বলে আমি বিশ্বাস করি। সেইসঙ্গে বিএনপির সমর্থকরাও মনে করছে আমাকে ভোট দিতে পারলে নগরবাসী সেবা পাবে।

দল-মত নির্বিশেষে সব মানুষ স্বতঃস্ফূর্তভাবে আমাকে ভোট দিবে।

এ সময় নির্বাচনের পরিবেশ আর প্রতিপক্ষ প্রার্থীর বিভিন্ন অভিযোগ খণ্ডন করে তিনি বলেন, যেহেতু আমি আওয়ামী লীগের প্রার্থী, আমার বিরুদ্ধে অনেক অভিযোগ থাকতেই পারে, করতেই পারে। কিন্তু আমার দৃষ্টিতে সবকিছু স্বাভাবিক ও চমৎকার পরিবেশ দেখতে পাচ্ছি। এখানে কোনো অস্বাভাবিক কিছু দেখতে পাচ্ছিনা।

তিনি বলেন, অভিযোগ যে কেউ করতে পারেন। কোনো বিষয়ে আমি পাল্টা জবাবও দিতে চাই না। তবে আমি বলব, নির্বাচনের পরিবেশটা ভালো আছে। ইনশাল্লাহ এখানে নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে।

ভোটের জন্য বস্তিতে অর্থ বিতরণ, সিটিতে বহিরাগতদের বিচরণসহ জাতীয় পার্টির প্রার্থীর তোলা বিভিন্ন অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এসব অভিযোগ সঠিক নয়।

বরিশাল সিটি নির্বাচন আসন্ন জাতীয় নির্বাচনে প্রভাব ফেলবে কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, সিটি নির্বাচন হচ্ছে স্থানীয় সরকার নির্বাচন। যেকোনো নির্বাচনের প্রভাব থাকলেও এ ধরনের নির্বাচনের প্রভাব জাতীয় নির্বাচনে পড়বে না বলে আমার ধারণা।

তিনি বলেন, আমি অভিযোগ দিয়েছে নির্বাচন কমিশনে। ধর্মকে কেউ যদি হাতিয়ার হিসেবে ব্যবহার করে সেটা তারাই খতিয়ে দেখবে।

সংবাদ সম্মেলনে তার সাথে উপস্থিত ছিলেন,আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মেজর জেনারেল অবঃ হাফিজ মল্লিক, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার,নৌকা প্রতীকের মেয়র প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়কারী অ্যাডভোকেট আফজালুল করীম,এ্যাডঃ কেবিএস আহমেদ কবির,সাবেক সাংসদ জেবুন্নেছা আফরোজ,বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক মাহমুদুল হক খান মামুন সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo