২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যা ৭:৫২

স্বাধীনতা দিবস উপলক্ষে বরিশালে কুচকাওয়াজ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ রবিবার, মার্চ ২৬, ২০২৩,
  • 30 পঠিত

আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। এ মহান দিবস উপলক্ষ্যে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে সকাল ৮ টায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের বর্ণিল কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়।

পুলিশ কমিশনার বিএমপি মোঃ সাইফুল ইসলাম বিপিএম-বার কুচকাওয়াজ এর সালাম গ্রহণ ও কুচকাওয়াজ পরিদর্শন করেন।পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা হয়। এরপর জাতীয় সংগীতের তালে তালে জাতীয় পতাকা উত্তোলন, বেলুন উড়ানো ও পায়রা অবমুক্ত করা হয়।

এ সময় অভিবাদন মঞ্চে উপস্থিত থেকে কুচকাওয়াজের সালাম গ্রহণ করেন, বিভাগীয় কমিশনার বরিশাল মোঃ আমিন উল আহসান, রেঞ্জ ডিআইজি বরিশাল এস এম আখতারুজ্জামান, পুলিশ কমিশনার বিএমপি মোঃ সাইফুল ইসলাম বিপিএম-বার, জেলা প্রশাসক বরিশাল মোঃ জাহাঙ্গীর হোসেন, পুলিশ সুপার বরিশাল ওয়াহিদুল ইসলাম বিপিএম।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ, বরিশাল জেলা পুলিশ, আনসার-ভিডিপি, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, কারারক্ষী, নগরীর বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসাসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, বাংলাদেশ স্কাউটস, রোভার স্কাউটস, গার্লস গাইড, সরকারী শিশু পরিবার এবং শিশু-কিশোর সংগঠনের অংশগ্রহণের মাধ্যমে বর্ণাঢ্য কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শনী হয়। উক্ত কুজকাওয়াজ ও শারীরিক প্রদর্শনী শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এ সময় বরিশাল মেট্রোপলিটন পুলিশের সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo