২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:৫৫

বরিশালবাসীর ভালোবাসা অক্লান্ত পরিশ্রমে জয়লাভ করেছি: খোকন সেরনিয়াবাত 

স্মার্ট বরিশাল নিউজ ডেক্স:-
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, জুন ১৩, ২০২৩,
  • 152 পঠিত

স্মার্ট বরিশাল ডটকম 

বরিশাল সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেছেন, বরিশালবাসীর অক্লান্ত পরিশ্রমে আমি মেয়র পদে জয়লাভ করেছি। আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে আশা-আকাঙ্খা নিয়ে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন, ভোটের মাধ্যমে আপনারা আমাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীর সেই আশা-আকাঙ্খা পূরণ করেছেন।

মেয়র পদে বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার পর ভোটার ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে খোকন সেরনিয়াবাত আরও বলেন, বরিশাল নগরীর সকল ভোটার, জনগণ এবং আমার দলের সকল নেতাকর্মী যারা নির্বাচনে জড়িত ছিলেন, আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানাই। তিনি আরও বলেন, নির্বাচনের ইশতেহারে আপনাদের প্রতি দেওয়া সকল অঙ্গীকারসমূহ বাস্তবায়নে সচেষ্ট থাকবো।

মঙ্গলবার (১৩ জুন) দুপুরে নগরীর সদর রোডের নিজ নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে খোকন সেরনিয়াবাত আরও বলেন, বরিশালে বসবাসরত শান্তিপ্রিয় নগরবাসীর অক্লান্ত পরিশ্রম মহামূল্যবান ভোটে আমি সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে নির্বাচিত হয়েছি। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী যে আশা-আকাঙ্খা নিয়ে আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন। ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করে বরিশাল নগরবাসী প্রধানমন্ত্রী সেই আকাঙ্খা আপনারা পূরণ করেছেন। যে কারনে আমি সর্বপ্রথম বাংলাদেশের মানুষের আসার প্রদীপ প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo