২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:২৮

নগরবাসীকে দেয়া সকল প্রতিশ্রুতি পূরণ করবো: খোকন সেরনিয়াবাত

স্মার্ট বরিশাল নিউজ ডেক্স:-
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, জুন ১৩, ২০২৩,
  • 120 পঠিত

স্মার্ট বরিশাল ডটকমঃ

বিপুল ভোটে বরিশাল সিটি কর্পোরেশনের নতুন মেয়র নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত। সোমবার (১২ জুন) রাতে ভোটের ফলাফল ঘোষণার পরপরই আনন্দ উল্লাসে মেতে ওঠে আওয়ামী লীগ নেতাকর্মী থেকে শুরু করে বরিশাল নগরীর অধিকাংশ জনগন। নগরীর বিভিন্ন এলাকা থেকে শুরু করে পাড়া মহল্লা গুলোতে আনন্দ উল্লাসে নৌকার স্লোগান নিয়ে খন্ড খন্ড মিছিল নিয়ে নির্বাচনী প্রধান কার্যালয় সদররোডস্থ সার্কিট হাউজের বিপরীতে এসে জমায়েত হয়ে আনন্দ উল্লাসে উৎসব মুখর পরিবেশ তৈরী করে।

এরপর ফুল দিয়ে বরণ করেন নতুন বরিশাল গড়ার অঙ্গিকারবদ্ধ নতুন নগরপিতা খোকন সেরনিয়াবাতকে। সেই ধারাবাহিকতা অব্যাহত ছিলো আজ মঙ্গলবারও (১৩ জুন)। এদিন সকাল থেকেই নবনির্বাচিত মেয়রকে তার বাসায় এবং সদর রোডে নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে ফুলেল উষ্ণতায় সিক্ত করেন।
মঙ্গলবার বেলা ১২টায় নগরীর কালুশাহ সড়ক রোডের বাসায় সাংবাদিকদের কাছে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করেন নবনির্বাচিত বিসিসি’র পঞ্চম পরিষদের মেয়র বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত খোকন সেরনিয়াবাত। এসময় তিনি নগরবাসীর উদ্দেশ্যে বলেন, ‘জনগণ বিপুল ভোটে আমাকে বিজয়ী করেছে। তারা বাঁধা-বিপত্তি উপেক্ষা করে আমাকে গ্রহণ করেছেন, এজন্য আমি তাদের কাছে চিরকৃতজ্ঞ।তিনি বলেন, সর্বস্তরের মানুষ আমাকে যে ভালোবাসা দিয়েছে সেই ভালোবাসার মর্যাদা আমি রক্ষা করবো। তারা আমাকে বিশ্বাস করেছে, সেই বিশ্বাসের মর্যাদা আমি রক্ষা করবো। আমার ইশতেহারের প্রতিশ্রুতিগুলো বাস্তবায়ন করে নগরবাসীর স্বপ্ন পূরণ করবো।

এর আগে সকালে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী ফুল নিয়ে ভিড় জমান নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাতের বাসায়। তারা বিভিন্ন বাদ্যযন্ত্র নিয়ে নেচে-গেয়ে উৎসব করে অভিনন্দন জানান তাকে। এরপর একেএকে ফুলেল শুভেচ্ছা জানান মেয়র খোকন সেরনিয়াবাতকে। এদিকে, দুপুরে নেতাকর্মীদের নিয়ে সদর রোডে নৌকা প্রতীকের প্রধান নির্বাচনী কার্যালয়ে যান নবনির্বাচিত মেয়র খোকন সেরনিয়াবাত।

সেখানে তিনি দলীয় নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাত এবং কুশল বিনিময় এবং নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এর আগে আওয়ামী লীগের উপদেষ্টমণ্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব আমির হোসেন আমুর এমপি সাথে সৌজন্য সাক্ষাত করেন খোকন সেরনিয়াবাত। এসময় নতুন মেয়রকে ফুল দিয়ে বরণ করে নেয় আমির হোসেন আমু। এসময় খোকন সেরনিয়াবাতের সহধর্মিণীসহ পরিবারের সদস্যরাও উপস্থিত ছিলেন।

পরে সকাল ১১ টায় বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি, তার কালুশাহ সড়ক এলাকায় তার বাস ভবনে গিয়ে বিপুল ভোটে বিজয়ী হওয়ায় আন্তরিক শুভেচ্ছা অভিনন্দন জানিয়ে সৌজন্য সাক্ষাৎ করেন এবং নব নির্বাচিত বরিশাল সিটি কর্পোরেশন এর মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত কে ফুলেল শুভেচ্ছা জানান।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo