১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৩০

বরিশালে দশটি পরিবারকে অবরুদ্ধ করে যাতায়াত পথে বাউন্ডারি দেওয়াল নির্মাণ!

রিপন রানা বরিশাল
  • আপডেট সময়ঃ রবিবার, মার্চ ২৬, ২০২৩,
  • 56 পঠিত

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানাধীন রুপাতলী এলাকায় দশটি পরিবারকে অবরুদ্ধ করে যাতায়াত পথে বাউন্ডারি দেওয়াল নির্মাণ করার অভিযোগ পাওয়া যায়।

আজ (২৬মার্চ) রবিবার মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবসে। নগরীর রুপাতলী ২৪ নং ওয়ার্ড গ্যাস্টারবাইন খান সড়ক এলাকার আবুল হোসেন,হেমায়েত উদ্দীন (ডালিম) এর নেতৃত্বে দশটি পরিবারের যাতায়াতের পথে বাউন্ডারি দেওয়াল তুলে অবরুদ্ধ করে রাখেন।

ভুক্তভোগী মোঃ মোহন সিকদার ৯৯৯ ফোন করে পুলিশের সহযোগিতা কামনা করে। ঘটনা স্থালে কোতয়ালী থানার পুলিশ গিয়ে উভয়ের কথা শুনে রাতে থানায় বসার জন্য নির্ধারিত সময় দিয়ে আসেন।

কিন্তু প্রভাবশালী আবুল হোসেন ও হেমায়েত উদ্দীন (ডালিম)পুলিশের কোনো কথা না শুনে বৃদ্ধ আঙ্গুল দেখিয়ে দশটি পরিবারের যাতায়াতের পথে বাউন্ডারি দেওয়াল নির্মাণ করেন।

বিষয়টি সিটি কর্পোরেশন প্রধান নির্বাহী কর্মকর্তা মো.ফারুক হোসেনকে জানালে তিনি ঘটনা স্থালে রোর্ড ইন্সপেক্টর পাঠান।২৩,২৪ নং ওয়ার্ডের দায়িত্ব থাকা রোর্ড ইন্সপেক্টর ঘটনা স্থালে এসে নির্মাণাধীন কাজের সিটি কর্পোরেশনের অনুমোদন (প্ল্যান) চাইলে কোনো অনুমোদন দেখাতে পারেননি।পরবর্তীতে নির্মাণাধীন কাজ বন্ধ করে সিটি কর্পোরেশন অনুমোদন আনার জন্য বলে আসেন।

এবিষয়ে কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আনোয়ার হোসেন বলেন সরকারি সোবা ৯৯৯ এর মাধ্যমে বিষয়টি শুনে ঘটনা স্থালে পুলিশ পাঠানো হয়েছে। তবে কেউ লিখিত অভিযোগ করেননি। যদি কেউ চলাচলের রাস্তা বন্ধ করে দেয় তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo