২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:৪০

নগরীতে যুবলীগ ছাত্রলীগের হামলার ঘটনায় মামলা দায়ের

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ সোমবার, জুলাই ১০, ২০২৩,
  • 188 পঠিত

 

বরিশালে যুবলীগ ছাত্রলীগের  হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। হামলায় গুরুতর আহত ছাত্রলীগকর্মী আশিকের বাবা মোঃ ইসলাম গতকাল রাতে বরিশাল এয়ারপোর্ট থানায় বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলায় নামধারী ৬ জন ও অজ্ঞাত নামা ২৫-৩০ জনকে আসামী করা হয়েছে। মামলা নম্বর ১২।

মামলার বাদী মো:ইসলাম আহত মোঃ আশিক (২৫), মোঃ সোহেল (৩০)’র বাবা। মো:ইসলাম বলেন, পরিকল্পিত ভাবে হত্যার উদ্দেশ্যে এই বর্বরোচিত হামলা চালিয়েছে আসামীরা। যা সিসিটিভি ফুটেজে প্রকাশ পেয়েছে। তিনি বলেন, মামলায় নামধারী আসামীরা অধিকাংশই বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান যুবলীগ নেতা অসীম দেওয়ান’র অনুসারী। তারা অসীম দেওয়ানের খুব কাছাকাছি থেকে রাজনীতি করে আসছে এর একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায়ও ছড়িয়ে আছে বলে দাবি করেন আহত আশিক’র স্বজনরা।

মামলার আসামিরা হলেন যুবলীগ কর্মী ১। মোঃ তুহিন হাওলাদার (২৭), পিতা-জব্বার হাওলাদার, সাং-ইছাকাঠি, ২৯নং ওয়ার্ড, ২। বাবাই (২৮), পিতা-অজ্ঞাত, ৩। মোঃ মাহাদী (২৮), পিতা-অজ্ঞাত, উভয় সাং-বাঘিয়া, ২৯নং ওয়ার্ড, ৪। মোঃজান(২০), পিতা-মোঃ সুমন হাওলাদার, ৫। বাবু সরদার (২৬), পিতা-অজ্ঞাত, ৬। বাপ্পী হাওলাদার (২৩), পিতা-মোঃ জামাল হাওলাদার, সর্ব সাং-ইছাকাঠি, ২৯নং ওয়ার্ড, থানা-এয়ারপোর্ট, জেলা-বরিশাল সহ অজ্ঞাতনামা ২৫/৩০ জন। গত ৮ জুলাই, বরিশাল সিটি’র নব নির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ (খোকন সেরনিয়াবাত) কাউন্সিলরও নেতাকর্মীদের নিয়ে গোপালগঞ্জ টুঙ্গিপাড়া জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমান এর সমাধিস্থালে ফুলের শ্রদ্ধা জানাতে যান। এ সময় মেয়র খোকন সেরনিয়াবাত’র সফর সঙ্গী ছিলেন বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক যুবলীগ নেতা অসীম দেওয়ান ও বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন। তাদের সাথে বঙ্গবন্ধুর সমাধিস্থালে যান মামলার আসামী ও আহতরা। টুঙ্গিপাড়া বসে আসামীদের সাথে খাবার নিয়ে কথার কাটাকাটি হয়। সেখানে বসে বিষয়টি তাদের এলাকার সিনিয়র মামুন সরদার মিমাংশা করে দেয়। কিন্তু ঐ মিমাংশা উপেক্ষা করে বরিশালে এসে এয়ারপোর্ট থানাধীন ইছাকাঠি সাকনিস্থ কাশিপুর বাজার সংলগ্ন ইসলামিয়া চক্ষু হাসপাতালের সামনে ঢাকা- বরিশাল মহাসড়কের উপর গাড়ি পথরোধ করে আসামীরা লাঠিসোঁটা, রড ও রামদা দিয়ে হামলা চালায়।

হামলায় গুরুতর আহত হয়েছে ০১। মোঃ আশিক (২৫), ২। মোঃ সোহেল (৩০), ৩। নাবিল সিকদার (১৬), ৪। মোঃ শাহিন (২৮), ৫। মোঃ সুবেহ (৩০), দেরসহ আরও ০৫/০৬ জন। এদের মধ্যে আশিক ও সোহেল’র অবস্থা সংকটাপন্ন। মামলার বিষয়ে জানতে চাইলে এয়ারপোর্ট থানার অফিসার ইনচার্জ মোঃ হেলাল উদ্দিন বলেন, আহত আশিকের বাবা মোঃ ইসলাম, ৬ জনকে নামধারী ও অজ্ঞাতনামা ২৫-৩০ জনের নামে মামলা দায়ের করেছে । আসামীদের আটকে অভিযান চলছে বলেও জানা গেছে।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo