২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৮:৫৩

বরিশাল নগরীতে বাকি না দেয়ায় ছেলে ও স্ত্রীকে কুপিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা!

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ সোমবার, জুলাই ২৪, ২০২৩,
  • 185 পঠিত

 

বরিশাল নগরীর ৫ নং ওয়ার্ড পলাশপুর এলাকায় বাকি না দেয়ায় প্রবাসী ছেলে ও তার মাকে হত্যার চেষ্টায় কুপিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে।
গত কাল (রবিবার) রাত ৯ টার দিকে বউবাজার এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলো, ওই এলাকার ইলেকট্রিক্যাল ব্যবসায়ী হুমায়ুন কবির শামীমের ছেলে প্রবাসী সাব্বির হোসেন বাপ্পি ও তার স্ত্রী জাহানারা বেগম।
এদের মধ্যে বাপ্পির অবস্থা আশঙ্কাজন। তবে অবস্থার অবনতি হলে যে কোন সময় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা যেতে পারে বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক।

বাপ্পির বাবা শামীম জানান, বউবাজার এলাকায় শামীমের ভিবা ইলেক্ট্রনিক্স নামে একটি দোকান রয়েছে।
এলাকার শাজাহান খান ও তার ছেলে মিরাজ, ভিবা ইলেকট্রনিক্স দোকানে আসে বাকিতে মালামাল দাবি করে। কিন্তু দোকান মালিক শামীম বাকিতে মালামাল না দিলে ক্রেতা শাজাহান ও তার ছেলে মিরাজের সাথে দ্বন্দ্ব হয়।
এরই জের ধরে ঘটনার দিন রবিবার বিকেল সাড়ে ৫ টার দিকে সাজাহান ও মিরাজসহ অজ্ঞাতনামা কয়েকজন এসে শামীমের উপর হামলার চেষ্টা চালায়। একপর্যায়ে শামীম প্রতিবাদ করলে তারা বিভিন্ন ভয়-ভীতি দেখিয়ে চলে যায়।
পরবর্তীতে রাত ৯ টার দিকে শাজাহান, মিরাজ এবং তাদের সহযোগী বাবু, নয়ন, বুলু, হারুন, ঈমাম সহ অজ্ঞাতনামা কয়েকজন সন্ত্রাসী শামীমের বাসার সামনে এসে শামীমকে খোঁজাখুঁজি করে। তাকে না পেয়ে তার ছেলে প্রবাসী সাব্বির হোসেন বাপ্পি কে হত্যার চেষ্টায় অতর্কিত হামলা চালায়। বাপ্পীকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত জখম করেন বাবুসহ অন্যান্য সহযোগীরা। এ সময় বাপ্পির মা জাহানারা বেগম তাকে বাঁচাতে আসলে তাকেও পিটিতে পিটিয়ে আহত করেন।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে মা ছেলেকে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
এ ঘটনায় কাউনিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে স্বজনদের সূত্রে জানা যায়।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo