১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:২৭

আমি যদি কাজ না করি আমাকে ভোট দিবেন না- পানিসম্পদ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ শনিবার, জুলাই ২৯, ২০২৩,
  • 162 পঠিত

 

বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের সিংহেরকাঠী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে অনুষ্ঠিত ভাতাভোগীদের সাথে মতবিনিময় সভা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিভিন্ন উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধন করেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

২৯ জুলাই শনিবার সকাল ১১ টায় বরিশাল সদর উপজেলা প্রশাসনের আয়োজিত টুঙ্গিবাড়িয়া ইউনিয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ভাতাভোগীদের সাথে মতবিনিময় ও বিভিন্ন উন্নয়ন প্রকল্পের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে বরিশাল সদর উপজেলা নির্বাহী অফিসার মনিরুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ১৮ টি রাস্তার শুভ উদ্বোধন করে ভাতাভোগীদের সাথে মতবিনিময় করেন পানিসম্পদ প্রতিমন্ত্রী ও বরিশাল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি। তিনি তার বক্তব্যে বলেন এর আগে বরিশাল সদর আসনের এমপি পাচ পাচবার নির্বাচিত হয়েছিলেন কিন্তু এ আসনের বিন্দু মাত্র উন্নয়ন হয়নি৷ হয়েছে তার ব্যক্তিগত উন্নয়ন। এ এলাকার জনগনের ভাগ্য পরিবর্তন না হলেও তার ভাগ্য পরিবর্তন হয়েছে। তিনি প্রথম বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তাকে পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদান করেছেন।তিনি প্রধানমন্ত্রী’র প্রতি বরিশাল বাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন আগে ঢাকা যেতে কত কষ্ট হতো কত সময় লাগতো কিন্তু বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তিনি দক্ষিণাঞ্চলের মানুষের জন্য এত বেশী দিয়েছেন যা তার প্রতি আজীবন কৃতজ্ঞতা প্রকাশ করলেও কম হবে। তিনি উপস্থিত টুঙ্গিবাড়িয়া ইউনিয়নে সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় ভাতাভোগীদের সাথে মতবিনিময় করে বলেন আমি যদি কাজ করে থাকি তাহলে আমায় ভোট দিবেন আর যদি না করে থাকি তাহলে ভোট দিবেন না। বর্তমানে সরকার কতৃক যে সকল ভাতা প্রদান করা হচ্ছে তা আগামীতে বৃদ্ধি পাবে পর্যায় ক্রমে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ সরকার কে পুনরায় ক্ষমতায় আনতে না পারলে এসব সুযোগ সুবিধা বন্ধ হয়ে যাবে। উন্নয়ন চাইলে দেশের জনগণের ভাগ্য পরিবর্তন করতে চাইলে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ভোট প্রদান করার আহবান জানান তিনি । তার বক্তব্যের এক পর্যায়ে তিনি বজ্রকন্ঠে বলে ওঠেন শেখ হাসিনা’র সরকার বারবার দরকার। এরপর একসাথে প্রতিমন্ত্রীর সাথে যোগ দিয়ে সহস্রাধিক ইউনিয়নের সুবিধাভোগী সহস্রাধিক নারী পুরুষ একই শ্লোগান দিয়ে মুখরিত করে পরিবেশ। তিনি তার বক্তব্যে বলেন,
আপনারা ভালো থাকতে চাইলে শেখ হাসিনার সরকার ছাড়া বিকল্প নেই। তাই আওয়ামী লীগ থেকে যাকেই মনোনয়ন দেয়া হবে তাকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে হবে।

অনুষ্ঠিত মতবিনিময় ও উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল জেলা পরিষদের সদস্য শহিদুল ইসলাম ইতালি শহিদ, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, ৯ নং টুঙ্গিবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাদিরা রহমান, বরিশাল সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দীন আহমেদ প্রমূখ।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo