১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:২১

বরিশালে টোলপ্লাজায় ফুটফুটে পুত্রসন্তানের জন্ম দিয়েছে পাগলী

বরিশাল অফিস:
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, মার্চ ২৮, ২০২৩,
  • 28 পঠিত

বরিশাল-ঢাকা মহাসড়কের উজিরপুর উপজেলার ইচলাদীর টোলপ্লাজায় মানসিক ভারসাম্যহীন এক নারী (৩০) ফুটফুটে পুত্রসন্তান জন্ম দিয়েছেন। গতকাল রাত ১১টার দিকে ওই নারী পুত্রসন্তানটি প্রসব করেন। তাৎক্ষণিকভাবে রাতেই উজিরপুর পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর আখি শেখ (৩৫) সন্তান জন্ম দেওয়া মা ও নবজাতককে উদ্ধার করে উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

হাসপাতালের চিকিৎসকরা জানান, সন্তান জন্ম দেওয়া নারী ও নবজাতক উভয়ই সুস্থ রয়েছেন। তিনি পুত্রসন্তান জন্ম দেওয়ার খবরে আশপাশের উৎসুক জনতা হাসপাতালে ভিড় করেন। একাধিক ব্যক্তি ওই মানসিক ভারসাম্য নারীর জন্ম দেওয়া সন্তানটি নেওয়ার জন্য আগ্রহ প্রকাশ করেন। তবে সন্তাটির বাবা কে? তার পরিচয় মেলেনি।

স্থানীয়রা জানিয়েছেন, ওই নারী দীর্ঘদিন ধরে উজিরপুরের ইচলাদী ও তার আশপাশ এলাকায় ঘুরে বেড়াতেন এবং টোলপ্লাজাসহ উন্মুক্ত বিভিন্ন স্থানে রাত্রিযাপন করতেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি কামরুল হাসান জানিয়েছেন, সদ্য ভূমিষ্ট হওয়া নবজাতক ও তার মানসিক ভারসাম্যহীন মা উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সন্তান এবং ভারসাম্যহীন নারী সুস্থ হওয়ার পর তাদের বসবাসের বিষয়টি উপজেলা প্রশাসন ও সমাজসেবা অধিদপ্তরের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo