২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:৪৬

বরিশালে হুইল চেয়ারে বসে ছাত্রলীগ কর্মীর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার ছবি ভাইরাল

ববি প্রতিনিধি:-
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, আগস্ট ১৫, ২০২৩,
  • 151 পঠিত

বরিশাল বিশ্ববিদ্যালয়ে প্রতিপক্ষ গ্রুপের হামলায় পঙ্গুত্বের শিকার ছাত্রলীগ কর্মী আয়াত উল্লাহ হুইল চেয়ারে করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন। জাতীয় শোক দিবস উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের ৬ দফা বেদির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অস্থায়ী প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তিনি। এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে ব্যাপক আলোচিত হয়ে টক অফ দ্যা সিটিতে পরিনত হয়েছে।

নেটিজেনরা ফেইসবুক সহ বিভিন্ন মাধ্যমে বরিশাল বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী আয়াত উল্লাহ কে হামলা করে পঙ্গু করে দেয়া প্রতিপক্ষ গ্রুপের সকলকে সুষ্ঠু তদন্ত সাপেক্ষ দৃষ্টান্ত শাস্তির দাবি জানিয়েও স্টাটাস দেয়ার বিষয় দেখা গেছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) দুপুরে বরিশালের শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সে করে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে পৌঁছান তিনি। এ সময় তার বুকে লাগানো ছিল কালো ব্যাজ। ক্যাম্পাসের মূল ফটক থেকে কয়েকজন বন্ধুর সহায়তায় ৬দফা বেদিতে যান আয়াত। এরপর নিজেই হুইল চেয়ার ঠেলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।
তার পুষ্পস্তবকে লেখা ছিল, ‘জাতীয় শোক দিবসে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের পক্ষে শ্রদ্ধাঞ্জলি’। শ্রদ্ধা নিবেদন শেষে আয়াত বলেন, ‘হাসপাতালের বিছানায় শুয়ে-বসেই আমার দিন কাটছে। কিন্তু আজ ক্যাম্পাসে না এসে পারলাম না। বিশ্ববিদ্যালয়ে ভর্তির পর থেকে প্রতিবছর এই দিনে ছাত্রলীগ নেতা-কর্মীদের নিয়ে একসঙ্গে শ্রদ্ধা নিবেদন করতাম।

এ বিষয় বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতা অমিত হাসান রক্তিম বলেন, বাংলাদেশ ছাত্রলীগ এর সাথেই জীবনের রাজনীতির শুরু আমাদের। আমরা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে যেকোনো পরিস্থিতিতে আমরা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করে আসছি।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo