২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:৫৫

বাকেরগঞ্জে জমি আত্নসাত করতে একজনকে হত্যার চেষ্টা

সোহেল রানা // বাকেরগঞ্জ প্রতিনিধি।।
  • আপডেট সময়ঃ বুধবার, মার্চ ২৯, ২০২৩,
  • 134 পঠিত

বরিশালের বাকেরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে একজনকে হত্যার চেষ্টা করা হয়েছে। গুরুতর আহত ইব্রাহিম ওরফে ফালান হাওলাদার (২৮) কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৮ মার্চ) রাত ১০টার সময় উপজেলার নিয়ামতি ইউনিয়নের খাস মহেশপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সুত্র জানায়, উপজেলার নিয়ামতি ইউনিয়নের খাসমহেশপুর গ্রামের ফালান হাওলাদারের একই বাড়ির আব্বাস হাওলাদারদের সাথে জমি নিয়ে বিরোধ চলছিল। ফালান হাওলাদারের মা প্রতিবন্ধী বিধায় তিনি একাই বাড়িতে থাকেন। ফালান হাওলাদার জীবন ও জীবিকার তাগিদে ঢাকায় থাকেন। গত এক সপ্তাহ আগে ফালান বাড়িতে আসেন। ইব্রাহিম মঙ্গলবার রাতে মহেশপুর বাজার থেকে বাড়িতে ফিরছিল। এসময় ইব্রাহিম তার বাড়ির নিকটে পৌঁছলে পূর্ব থেকে ওৎ পেতে থাকা আব্বাস হাওলাদার, তার ভাই জাফর হাওলাদার, ভাতিজা রেজাউল হাওলাদার ও জুয়েল হাওলাদারসহ অজ্ঞাতনামা ৪-৫ জন হাতে রামদা, চাপাতি ও লোহার রড নিয়ে তার পথরোধ করে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। হামলাকারীরা তাকে হত্যার চেষ্টায় রামদা দিয়ে তার গলায়, মুখের উপর, ঘাড়ে ও পায়ে এলোপাথারি কুপিয়ে রক্তাক্ত জখম করে। স্থানীয়রা তার ডাকচিৎকার শুনে তাকে উদ্ধার করে প্রথমে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

আহত ইব্রাহিমের মা প্রতিবন্ধী রুলিয়া বেগম জানান, তার ৬ মেয়ে বিবাহিত। একমাত্র ছেলে ইব্রাহিম ঢাকায় থাকে। তার পুত্রকে হত্যা করতে পারলেই তাদের জমিটুকু আব্বাসরা আত্নসাত করতে পরবে। এ ধারণা থেকেই তার পুত্রকে হত্যার চেষ্টা করা হয়েছে।

থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo