২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:৩২

পেশাগত দায়িত্ব পালনে বাধা ও হামলার ঘটনার দ্রুত তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহনের নির্দেশ পানি সম্পদ প্রতিমন্ত্রী’র

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ শনিবার, আগস্ট ২৬, ২০২৩,
  • 110 পঠিত

বরিশালে সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে বাধা প্রদান করে তাদের উপর হামলার ঘটনার দ্রুত তদন্ত সাপেক্ষ ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসক কে নির্দেশ প্রদান করেন পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

চ্যানেল টোয়েন্টিফোরের কাওছার হোসেন রানা, এশিয়ান টেলিভিশনের ফিরোজ মোস্তফা, বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের মুশফিক সৌরভ, সময় টেলিভিশনের শাকিল মাহমুদের ওপর শের ই বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষের নেতৃত্বে চিকিৎসকদের হামলা করার বিষয় টি দুঃখজনক।

তিনি এ বিষয় জানান বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজের অধ্যক্ষ স্বয়ং এই ঘটনায় জড়িত থাকলে খুবই দুখজনক এবং আমি আশা করি বিষয়টি অতি দ্রুত বরিশাল জেলা প্রশাসক তদন্তের মাধ্যমে প্রকৃত ঘটনা উৎঘাটন করবেন এবং সঠিক সিদ্ধান নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করতে নির্দেশনা দিয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গণমাধ্যম কে পূর্ণ স্বাধীনতা দিয়েছেন সত্য ঘটনা উন্মোচন করে তাদের পেশাগত দায়িত্ব পালন করে আসছে।তাদের পেশাগত দায়িত্ব পালনে বাধা প্রদান করা হলে সেটা কোন ভাবেই ঠিক নয়৷ যদি এ ধরনের ঘটনায় শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল কতৃপক্ষ দায়ী হয়ে থাকে তাহলে দ্রুত সুষ্ঠু তদন্ত সাপেক্ষ দৃষ্টান্ত ব্যবস্থা গ্রহন করবেন সংশ্লিষ্টরা।

 

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo