২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:৩৬

যুব শ্রমিক লীগ বরিশাল মহানগর কমিটি গঠন আশ্রাব সভাপতি মিজান সাধারণ সম্পাদক

এস এম নওরোজ হীরা বরিশাল
  • আপডেট সময়ঃ শুক্রবার, সেপ্টেম্বর ১, ২০২৩,
  • 117 পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন যুব শ্রমিক লীগ বরিশাল মহানগর কমিটিঅনুমোদন দেয়া হয়েছে। গত ২৭ আগষ্ট আবদুল হালিম কেন্দ্রীয় যুব শ্রমিক লীগের আহবায়ক এবং সদস্য সচিব এ,কে,এম, রফিকুল ইসলাম স্বাক্ষরিত পত্রে জানা গেছে বরিশাল মহানগর কমিটির সভাপতি মোহাম্মদ আশ্রাব আলী মৃধা এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ মিজানুর রহমান সহ ৭১ সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন দেয়া হয়। এর আগে গত ২৪/২/২০০৯ সালে অনুমোদিত যুব শ্রমিক লীগ বরিশাল মহানগর কমিটি বাতিল করা হয় ।

মোঃ আশ্রাব আলী মৃধা সভাপতি মিজানুর রহমান সাধারণ সম্পাদকের নেতৃত্বে যুব শ্রমিকলীগ বরিশাল মহানগর কমিটিতে অন্যান্যের মধ্যে সহ সভাপতি হয়েছেন এ, কে,, এ, জহির , জাকির হোসেন, আরজু আরা বেগম, কাজী ফয়জুর রহমান, হাবিবুর রহমান, জামাল উদ্দিন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন৷ কাজী রেজাউল করিম রেজা, এস এম নওরোজ হীরা, মনিরুজ্জামান মনির, মোঃ বেলাল তালুকদার , সাংগঠনিক সম্পাদ নাসির আলম, সুমন আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদ হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক জানে আলম, প্রচার প্রকাশনা সম্পাদক শহিদুল ইসলাম মামুন অর্থ সম্পাদক সোহেল বিশ্বাস, , আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক নাজমুল ইসলাম চৌধুরী, শিক্ষা সাহিত্য সম্পাদক খাজা আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মিরাজ মাহমুদ,শ্রমিক কল্যাণ সম্পাদক ফারুক হোসেন, মহিলা বিষয়ক সম্পাদিকা ইসমত আরা মিনু, সহ মহিলা সম্পাদিকা জান্নাতুল ফেরদৌস প্রিয়া, ১ নম্বর কার্যকরী সদস্য মোখলেসুর রহমান সহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন দেয়া হয়।
উল্লেখ্য যুব শ্রমিক লীগ বরিশাল মহানগর এই কমিটি জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে রাজনৈতিক সকল কর্মকান্ডে আত্মনিয়োগ করবেন। দুই বছরের জন্য বরিশাল মহানগর কমিটি অনুমোদন দেয়া হয়েছে। চলতি সেপ্টেম্বর মাসের যে কোনদিন আনুষ্ঠানিকভাবে অনুমোদনপ্রাপ্ত এই কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে বলে কমিটির সভাপতি আশ্রাব আলী মৃধা এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান জানিয়েছেন ।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo