১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:০৮

বরিশালে নিউ লাইফ মাদক নিরাময় কেন্দ্র থেকে নারীর লাশ উদ্ধার

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ সোমবার, সেপ্টেম্বর ৪, ২০২৩,
  • 162 পঠিত

বরিশালে নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্র থেকে এক সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৩ সেপ্টেম্বর) দুপুরে সিএন্ডবি রোড সংলগ্ন বেসরকারী ওই প্রতিষ্ঠান থেকে লাশটি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মাইনুল ইসলাম। তিনি জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই নারী আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, ঝালকাঠি সদর উপজেলার শেখেরহাট গ্রামের বাসিন্দা আফরোজার স্বামী আজাদ সিকদার প্রবাসী। ৭ বছরের এক ছেলে সন্তান নিয়ে বাড়িতে বসবাস করতেন তিনি। কয়েকদিন ধরে আফরোজার অস্বাভাবিক আচরণ দেখা দিলে পরিবার থেকে মানসিক চিকিৎসার জন্য ৩১ আগস্ট নিউ লাইফ মাদক নিরাময় ও চিকিৎসা কেন্দ্রে ভর্তি করা হয়। রোববার গলায় ফাঁস দেওয়া অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করা হয়।

আফরোজার স্বজন মন্টু মিয়া বলেন, আরিফ হাসান নামে ওর এক ছেলে সন্তান আছে। মূলত স্বামীর সাথে সাংসারিক ঝামেলা ছিল। এরপর থেকে অসংলগ্ন কথাবার্তা বলতো। আমরা সেই চিকিৎসার জন্য নিউ লাইফে দেই। যেন সার্বক্ষনিক দেখভালের ওপর থাকে। কিন্তু রোববার আমাদের কল করে জানানো হলো আফরোজা মারা গেছেন। তাহলে নিউ লাইফ কি দায়িত্ব পালন করলো? আমরা এর সুষ্ঠু তদন্ত ও বিচার চাই। তারা দায়িত্ব অবহেলা করেছে।

এ বিষয়ে নিউজ লাইফ কর্তৃপক্ষের কোন বক্তব্য পাওয়া যায়নি।

এসআই মাইনুল ইসলাম বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে যদি কোন অভিযোগ দেয় তাহলে বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo