২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:২৮

ঋনের বোঝায় আত্মহত্যা করা ইউসুফ মৃধার পরিবারের পাশে লাভ ফর ফ্রেন্ডস

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, সেপ্টেম্বর ৫, ২০২৩,
  • 74 পঠিত

সংসারের অভাব অনটন দূর করে স্বস্তি ফিরাতে চেয়ে ছিলেন, বিভিন্ন এনজিও থেকে ঋণে টাকা উত্তোলন করে পরিবার-পরিজন নিয়ে একটু ভালো থাকার চেষ্টারও কমতি ছিলো না। তবে দ্রব্যমূল্যের ঊর্ধ্ব গতিতে সংসারের আয়ের অপেক্ষায় ব্যয়ের সঙ্গে তাল মিলিয়ে ঋণের কিস্তি ঠিকমতো দিতে পারতেন না, তাই ২৬শে মে শুক্রবার নলছিটি উপজেলার সারদল গ্রামের ভ্যানচালক ইউসুফ মৃধা বিষ খেয়ে আত্মহত্যা করেন।

এতে ইউসুফ মৃধার মৃত্যুতে মানবতার জীবন যাপন করেন তার পরিবার,উল্লেখ্য তার স্ত্রী ও তিনটি সন্তান রয়েছে।এমন সংবাদ পত্রিকায় প্রকাশিত হলে বরিশালের অন্যতম স্বেচ্ছাসেবী সংগঠন লাভ ফর ফ্রেন্ডস এর দৃষ্টি আকর্ষণ হয় এবং এই পরিবারের পাশে দাঁড়ায়।

৫ ই সেপ্টেম্বর মঙ্গলবার ইউসুফ মৃধার স্ত্রীকে সংগঠন এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী উপহার দেন প্রতিষ্ঠাতা পারভেজ সিকদার, আতিকুল ইসলাম,ইসমাইল তালুকদার, পনির তালুকদার।উক্ত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল,তেল, আলু, পিয়াজ, রসুন, দুধ,চিনি,সেমাই,নুডুলস,চা পাতা, সাবান,
ডিম,পাউডার,চানাচুর,বিস্কুট ইত্যাদি।

এ ব্যাপারে লাভ ফর ফ্রেন্ডস স্বেচ্ছাসেবী সংগঠন এর প্রতিষ্ঠাতা পারভেজ সিকদার বলেন, সংগঠনের সদস্যের সহযোগিতার মাধ্যমে এই আয়োজন করতে পেরেছি যারা এই কর্মকান্ডে সার্বিক সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা রইলো।উল্লেখ্য ২০১৭ সাল থেকে লাভ ফর ফ্রেন্ডস স্বেচ্ছাসেবী সংগঠন আর্ত মানবতার সেবায় কাজ করছে। অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছে।

ইউসুফ মৃধার স্ত্রী উপহার সামগ্রী পেয়ে আবেগ আপ্লূত হয়ে পড়েন তিনি বলেন,আল্লাহর কাছে ফরিয়াদ করি যারা আমার দুর্দিনে এভাবে পাশে থেকেছেন তাদেরকে আল্লাহ নেক হায়াত বাড়িয়ে দিক ও দেওয়ার তাওফিক দান করুক।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo