১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:৩৪

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ রবিবার, সেপ্টেম্বর ১০, ২০২৩,
  • 137 পঠিত

বরিশালের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত পেশাদার তরুণ সাংবাদিকদের সংগঠন ‘বরিশাল তরুণ সাংবাদিক ফোরাম’র ২০২৩-২৪ইং সালের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

উপস্থিত সংগঠনের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে দৈনিক আজকের বার্তা পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক ফিরোজ গাজীকে সভাপতি ও দৈনিক বাংলাদেশের আলোর বরিশাল ব্যুরো প্রধান এইচআর হিরাকে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

এতে দৈনিক কলমের কন্ঠের ইমরান হোসেনকে সিনিয়র সহ-সভাপতি, দৈনিক দক্ষিণাঞ্চলের প্রিন্স তালুকদার ও দৈনিক দেশ জনপদের এম.এস.আই লিমন’কে সহ-সভাপতি, আজকের প্রথম সকালের হাফিজ স্বাধীন, এশিয়ান টেলিভিশনের আজিম শরিফ ও দৈনিক বরিশাল অঞ্চলের মেহেদী হাসান রাতুলকে যুগ্ম সাধারণ সম্পাদক, দৈনিক দক্ষিণাঞ্চলের আরিফুর রহমানকে সাংগঠনিক সম্পাদক, দৈনিক আজকের বার্তার কাজী রাফি, দৈনিক সত্য সংবাদের এম আর শুভ ও আনন্দ টেলিভিশনের জুবায়ের ইসলামকে সহ-সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। এছাড়াও দৈনিক আজকের বার্তার রূপন কর অজিতকে দপ্তর সম্পাদক, দৈনিক দখিনের মুখের পাভেল ফেরদৌস ইমনকে সহ-দপ্তর সম্পাদক, দৈনিক দখিনের কন্ঠের মুরাদ হোসেনকে প্রচার সম্পাদক, আজকের সুন্দরবনের বিশ্বজিৎ কুমার রয় সহ-প্রচার সম্পাদক, গ্লোবাল টেলিভিশনের চিত্র সাংবাদিক অপূর্ব বাড়ৈকে কোষাধ্যক্ষ, দৈনিক আমাদের বরিশালের নাঈম হোসেনকে ক্রীড়া সম্পাদক, বরিশাল সমাচারের কাওছার হোসেন পিয়ালকে আইন বিষয়ক সম্পাদক, দৈনিক ভোরের কাগজের আব্দুর রহমানকে সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, দৈনিক বিপ্লবী বাংলাদেশের মেহেদী হাসানকে শিক্ষা বিষয়ক সম্পাদক, বরিশাল পোস্টের রুমান হাওলাদারকে আইটি বিষয়ক সম্পাদক, বরিশাল আরর্থ টাইমসের জাকারিয়া আলম দিপুকে তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও দৈনিক আলোকিত সকালের পারভেজ সিকদারকে সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

এছাড়া সংগঠনের সদ্য সাবেক সভাপতি ও গ্লোবাল টেলিভিশনের বরিশাল প্রতিনিধি মজিবর রহমান নাহিদকে ১নং কার্যনির্বাহী সদস্য করা হয়। অন্যান্য কার্যনির্বাহী সদস্যরা হলেন, দৈনিক বরিশাল সময়ের এইচ এম হেলাল, ডেইলি আগমনীর নাঈম ইসলাম, দৈনিক দখিনের মুখের লিটন বাইজিদ ও দৈনিক আলোকিত বরিশালের মেহেদী হাসান তামিম। এছাড়াও ১৭ জন নতুন সাধারন সদস্যকে এ কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।

গত ৮ সেপ্টেম্বর শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দীন বাবুল ও সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন স্বাক্ষর করে ২৯ সদস্য বিশিষ্ট ঐ কমিটির অনুমোদন দেয়। তারা এ সংগঠনের সর্বাত্মক সহযোগীতার আশ্বাসের পাশাপাশি নিষ্ঠার সাথে পেশাগত দায়িত্ব পালনের জন্য সকল তরুণ সাংবাদিকদের আহ্বান জানিয়েছেন।

উল্লেখ্য, ২০১৪ সালে বরিশালের বেশ কয়েকজন গুণি সাংবাদিকদের সম্মাননা দেওয়ার মধ্য দিয়ে আত্মপ্রকাশ হয় বরিশাল তরুণ সাংবাদিক ফোরামের। সে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বরিশাল প্রেসক্লাবের তৎকালীন সভাপতি-সাধারন সম্পাদক সহ সিনিয়র সাংবাদিকরা।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo