১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:০০

মাদক ব্যবসায়ী পালালেও ৪৯৪ বোতল ফেন্সিডিল সহ প্রাইভেটকার আটক; মাদকদ্রব্যের ২ সিপাহী আহত

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, সেপ্টেম্বর ১৯, ২০২৩,
  • 90 পঠিত

বরিশালের বাকেরগঞ্জে ৪৯৪ বোতল ফেনসিডিলসহ একটি সাদা প্রাইভেটকার আটক করা হয়েছে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাত ৭ টায় সময় উপজেলার বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বটতলা বাজার এলাকা থেকে প্রাইভেট কার ভর্তি ৪৯৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ এনায়েত হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্যের একটি টিম ফেনসিডিল ভর্তি একটি প্রাইভেটকারকে বরিশাল শহর থেকে তাড়া করতে গিয়ে বাকেরগঞ্জের বটতলা বাজার এলাকায় পৌঁছলে তাদের বহনকারী গাড়িটি খাঁদে পড়ে যায় দুমরে মুচরে যায় মাদকদ্রব্য সিপাহী মেহেদী ও সানি গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ সুযোগে মাদক ব্যবসায়ীরা ফেনসিডিল ভর্তি প্রাইভেটকারটি বটতলা বাজারে রেখে পালিয়ে যায়। মাদকদ্রব্য নিয়ন্ত্রণের গাড়ির ড্রাইভার মোহাম্মদ মামুন হাওলাদার দুর্ঘটনা ঘটার পরেও প্রাইভেটকার ফেনসিডিল সহ জব্দ করতে সক্ষম হন।

বাকেরগঞ্জ উপজেলার ভরপাশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মামুন মিয়া বলেন একটি সাদা রংয়ের প্রাইভেটকার ঢাকা মেট্রো-গ-১২-২৩৭৬ সহ ৫ বস্তা ফেনসিডিল জব্দ করে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তা বস্তা খুলে ৪৯৪ বোতল ফেনসিডিল দেখতে পান।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালকের এনায়েত হোসেন জানান, তিনিসহ পাঁচ জন মাদক বহনকারী প্রাইভেট কারটি ধাওয়া করতে গিয়ে বাকেরগঞ্জের রুহিতারপাড় মহাসড়কের পশ্চিম পাশে তাদের পিকআপ ভ্যানটি দুর্ঘটনার শিকার হয়। এ সময় ফেনসিডিল বহনকারী প্রাইভেট কারটি বটতলা নামক স্থানে রেখে ফেনসিডিল পাচারকারীরা পালিয়ে যায়।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদর রহমান জানান, ফেনসিডিল সব প্রাইভেট কার আটকের ঘটনায় বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্তুতি চলছে। মাদকের সাথে আসামি ধরার তৎপরতা অব্যাহত রয়েছে।

মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) রাত ৮ টায় উপজেলার বরিশাল-পটুয়াখালী মহাসড়কের বটতলা বাজার এলাকা থেকে প্রাইভেট কার ভর্তি ৪৯৪ বোতল ফেনসিডিল জব্দ করা হয়।

সুত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক মোঃ এনায়েত হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম ফেনসিডিল ভর্তি একটি প্রাইভেটকারকে বরিশাল শহর থেকে তাড়া করতে গিয়ে বাকেরগঞ্জের বটতলা বাজার এলাকায় পৌঁছলে তাদের বহনকারী গাড়িটি খাঁদে পড়ে যায়। এতে পুলিশের কনস্টেবল মেহেদী ও সানি গুরুতর আহত হয়। তাদেরকে উদ্ধার করে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ সুযোগে মাদক ব্যবসায়ীরা ফেনসিডিল ভর্তি প্রাইভেটকারটি বটতলা বাজারে রেখে পালিয়ে যায়। স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে তারা প্রাইভেটকারসহ ফেনসিডিল জব্দ করে থানায় নিয়ে আসে।

বাকেরগঞ্জ থানার এস আই ফোরকান জানান, উপজেলার ভরপাশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মামুন মিয়া থানায় ফোন দিয়ে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে একটি সাদা রংয়ের প্রাইভেটকার ঢাকা মেট্রো-গ-১২-২৩৭৬ সহ ৫ বস্তা ফেনসিডিল জব্দ করে থানায় নিয়ে আসেন। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তাদের উপস্থিতিতে বস্তা খুলে ৪৯৪ বোতল ফেনসিডিল পাওয়া যায়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালকের এনায়েত হোসেন জানান, তিনিসহ পাঁচ জন মাদক বহনকারী প্রাইভেট কারটি ধাওয়া করতে গিয়ে বাকেরগঞ্জের রুহিতারপাড় মহাসড়কের পশ্চিম পাশে তাদের পিকআপ ভ্যানটি দুর্ঘটনার শিকার হয়। এ সময় ফেনসিডিল বহনকারী প্রাইভেট কারটি বটতলা নামক স্থানে রেখে ফেনসিডিল পাচারকারীরা পালিয়ে যায়।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদর রহমান জানান, ফেনসিডিল সব প্রাইভেট কার আটকের ঘটনায় বরিশাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পক্ষ থেকে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo