১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৩৯

আমি আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী পুনরায় শামীম ভাইকে নৌকা’র মনোনয়ন দিবেন -মেয়র খোকন সেরনিয়াবাত

এম.এস.আই লিমন :-
  • আপডেট সময়ঃ শুক্রবার, অক্টোবর ৬, ২০২৩,
  • 328 পঠিত

এম.এস.আই লিমনঃ

আমি এবং মন্ত্রী মহোদয় বরিশালবাসী’র সেবায় ঐক্যবদ্ধ থাকবো-মেয়র খোকন সেরনিয়াবাত

জাতীয় নির্বাচন উপলক্ষে বরিশালে কতিপয় রা বিভিন্ন রকমের বিভ্রান্ত সৃষ্টি করে আসছে আপনারা তাদের এসব বিভ্রান্তে কান দিবেন না আমি এবং মন্ত্রী মহোদয় বরিশালবাসীর সেবায় ঐক্যবদ্ধ থাকবো। আমি আশাবাদী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পুনরায় বর্তমান সংসদ সদস্য পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি মহোদয় কে নৌকা প্রতীকের মনোনয়ন প্রদান করবেন।তিনি ন্যায়-নিষ্ঠা দায়িত্ববান বরিশালের উন্নয়নের স্বার্থে আমাদের সকলকেই তার সার্বিক সহোযোগিতা করতে হবে। আপনারা বিগত নির্বাচনগুলোতে যেভাবে নৌকার পক্ষে কাজ করেছেন আশাকরি আমরা জাতীয় নির্বাচনেও আপনারা একই ভাবে বিজয়ী করতে কাজ করবেন তাতে যতই বাধা বিপত্তি আসুক না কেনো।

শুক্রবার সন্ধ্যায় নগরীর সদররোডস্থ সার্কিট হাউসের বিপরীতে নবনির্বাচিত বিসিসি’র মেয়রের রাজনৈতিক কার্যালয়ে মেয়র পত্নী নারী নেত্রী লুনা আব্দুল্লাহ’র উদ্যোগে জাতীয় নির্বাচন সামনে রেখে বরিশাল-০৫ (সদর) আসনের নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার লক্ষ্যে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ বরিশাল মহানগর শাখার নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভার প্রথমদিনে অতিথি হিসেবে উপস্থিত থেকে তার বক্তব্যে একথা বলেন বিসিসি’র মেয়র আবুল খায়ের আবদুল্লাহ খোকন সেরনিয়াবাত। তিনি আরো বলেন, বরিশালের উন্নয়ন ও শান্তিশৃঙ্খলা বজায় রাখতে একজন সৎ দক্ষ সুশিক্ষিত পরিচ্ছন্ন ক্লিন ইমেজের ব্যক্তিকেই নৌকা প্রতীক দিবেন মাননীয় প্রধানমন্ত্রী। আপনারা জানেন বরিশালের বিভিন্ন ইউনিয়নে বিগত সাড়ে ৪ বছরে ব্যাপক উন্নয়ন মূলক কাজ হয়েছে যা দৃশ্যমান রয়েছে।কিছু অসাধু কতিপয়রা তাদের ব্যক্তিস্বার্থের জন্য বরিশালের শান্তি শৃঙ্খলা নষ্ট করতে নানান রকমের বিভ্রান্ত সৃষ্টি করে আসছে। আপনারা আপনাদের সকলের প্রানের প্রিয় শহর বরিশালকে টেকসই আধুনিক সমৃদ্ধশালী স্মার্ট বরিশাল হিসেবে নতুন বরিশাল বিনির্মানে সহযোগিতা করবেন বলে আমি আশা বাদী। আপনারা জানেন এখানে উপস্থিত মাননীয় পানিসম্পদ প্রতিমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি মহোদয় কতটা স্বচ্ছতার সাথে সরকারের গুরুত্বপূর্ণ পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে সুনামের সাথে এখন পর্যন্ত আওয়ামী লীগ সরকারের নানামুখি উন্নয়ন মূলক কাজের বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। জাহিদ ভাইয়ের ও আমি আপনাদের সেবায় বরিশালের উন্নয়নের স্বার্থে এখানকার শান্তি শৃঙ্খলা বজায় রাখতে আমরা দুই ভাই ঐক্যবদ্ধ আছি। তিনি বলেন, উপস্থিত আছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ বরিশাল মহানগর শাখার ১থেকে ৫ নং ওয়ার্ডের মহিলা নেতৃবৃন্দরা এবং আমার সাথে সিটি নির্বাচনে বিজয়ী মহিলা সংরক্ষিত নারী কাউন্সিলরগন আপনারা আসন্ন জাতীয় নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করবেন বলে আশাবাদী। আপনারা জানেন সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়েছে আমি আগামী ১৪ নভেম্বর দায়িত্ব গ্রহণ করবো। আপনাদের নাগরিক সেবা সুনিশ্চিত করার লক্ষ্যে আমার দেয়া সকল নির্বাচনী ইশতেহার অনুযায়ী পরবর্তী প্রয়োজনীয় সকল পদক্ষেপ নেওয়া হবে বলেন তিনি।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে বর্তমান সরকারের দেশে চলমান নানামুখি উন্নয়ন মূলক কাজের বাস্তবায়নের লক্ষ্যে তিনি নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে জনগনের জন্য কাজ করে আসছেন। তিনি বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হওয়ার পর পর ই তাকে মাননীয় প্রধানমন্ত্রী পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব প্রদান করেন। যে কারনে তিনি দেশের প্রতিটি জেলা শহর থেকে শুরু করে প্রান্তিক পর্যায়ে ছুটে বেরিয়েছেন প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক। নদীবেষ্টিত দেশ হওয়ায় তাকে বিভিন্ন জেলায় ছুটে যেতে হয়েছে। তিনি প্রতিসপ্তাহে অন্তত দুই দিন করে বরিশালে এসে জনসাধারণের কাছ থেকে তাদের সমস্যা গুলো শুনে ব্যবস্থা গ্রহন করেছেন।বিগত ২৫ বছর পাঁচ পাঁচ বার নির্বাচিত হওয়ার পরও এই আসনে দৃষ্টান্ত কোন উন্নয়নই চোখে পড়েনি। কিন্তু তিনি দায়িত্ব গ্রহনের পর থেকে বরিশাল সদর উপজেলার ১০ টি ইউনিয়নে বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে যে সকল উন্নয়ন হয়েছে তা প্রকাশ্য। আপনারা জানেন আমি বরিশাল সিটি বাসীর প্রধান সমস্যা জলাবদ্ধতা নিরসনে নগরীর ৭ টি খাল খননের জন্য বরাদ্দ এনেছিলাম কি বা কেনো অ সহোযোগিতা মূলক আচরণ করে ভোগান্তি লাঘবে এগিয়ে আসেন নি তৎকালীন মেয়র তা আপনারাও জানেন। নতুন করে কিছু বলার নেই। আমি চাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দক্ষিণাঞ্চলের মানুষের প্রতি যে আন্তরিক সেভাবে তার নেতৃত্বেই আগামী জাতীয় নির্বাচনে নৌকার পক্ষে কাজ করে বিজয় সুনিশ্চিত করে পুনরায় আওয়ামী লীগ সরকার গঠনে সঠিক সিদ্ধান্ত নিবেন এবং জনগণকে সঠিক তথ্য প্রদান করে সরকারের চলমান এবং নানামুখি উন্নয়ন সহ দৃশ্যমান উন্নয়নের বিষয় অবহিত করবেন। জনগন এখন কাজে বিশ্বাসী জনগন দৃশ্যমান উন্নয়ন দেখে ফাকা আওয়াজে কান দিবে না। আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আগামীতে স্মার্ট বাংলাদেশ গড়বো ইনশাআল্লাহ।

জাতীয় নির্বাচন সামনে রেখে বরিশাল-০৫ (সদর) আসনের নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার লক্ষ্যে বরিশাল সিটি কর্পোরেশন এর নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এর সহধর্মিণী নারী নেত্রী লুনা আব্দুল্লাহ’র উদ্যোগে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ বরিশাল মহানগর শাখার নেতৃবৃন্দদের সাথে মতবিনিময় সভার প্রথমদিনে স্থানীয় সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি ও নবনির্বাচিত বিসিসি’র মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বরিশাল সিটি কর্পোরেশন বিসিসি’র নবনির্বাচিত মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এর সহধর্মিণী নারী নেত্রী লুনা আব্দুল্লাহ, বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডঃআফজালুল করীম, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডঃলষ্কর নুরুল হক, বরিশাল মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, বরিশাল মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কহিনুর বেগম, সংরক্ষিত মহিলা কাউন্সিলর ডালিয়া পারভীন সাথী,বাংলাদেশ মহিলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক নেহার বেগম নিরু,বরিশাল মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক শাহনাজ পারভীন মিতা,বরিশাল মহানগর মহিলা আওয়ামী লীগের ১ নং ওয়ার্ডের সভানেত্রী আরজু দেওয়ান, ২ নং ওয়ার্ডের ঝর্ণা দাস,৩ নং ওয়ার্ডের সাবিনা জাহান সাথী,মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও ৪ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী জাকিয়া ইসলাম,এবং ৫ নং ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সভানেত্রী আকলিমা জাহানের নেতৃত্বে সংশ্লিষ্ট ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রতিটি ওয়ার্ড ও মহানগরের মহিলা আওয়ামী লীগের নেত্রীরা তাদের বক্তব্যে বর্তমান সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র বিভিন্ন উন্নয়ন মূলক কাজের বিষয় এবং সাধারণ জনগনের তারপ্রতি যে অকৃত্রিম ভালবাসা রয়েছে তা উপস্থাপন করে বলেন এরকম সৎ দক্ষ সুশিক্ষিত পরিচ্ছন্ন ক্লিন ইমেজের নেতা এবং আমাদের নবনির্বাচিত বিসিসি’র মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত ঐক্যবদ্ধ ভাবে কাজ করলে বরিশালের উন্নয়ন দেশের মধ্যে মাইলফলক হিসেবে দৃষ্টান্ত স্থাপন করবে।

 

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo