২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:১৪

বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও শারদীয় শুভেচ্ছা বিনিময় করলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ শনিবার, অক্টোবর ২১, ২০২৩,
  • 145 পঠিত

হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে উদযাপন এবং সার্বিক ব্যবস্থা নিশ্চিতকল্পে দিনব্যাপী বরিশাল সদর উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল(অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি।

শনিবার (২১ অক্টোবর) পূজা মন্ডপ পরিদর্শন কালে তিনি হিন্দু ধর্মালম্বীদের সাথে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন এবং পুজা মন্ডপের সার্বিক সকল বিষয় এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে কর্তব্যে নিয়োজিত পুলিশ সদস্য ও ডিউটি তদারকি কর্মকর্তাদেরকে সংশ্লিষ্ট সকলের সাথে সমন্বয় সাধনের মাধ্যমে সর্বোচ্চ সর্তক অবস্থায় থেকে দায়িত্ব পালনের জন্য বিভিন্ন ধরনের গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

এসময় তিনি পূজামণ্ডপ ও তার আশপাশের গুরুত্বপূর্ণ এলাকায় সিসি ক্যামেরার ব্যবহার নিশ্চিত করতে পূজামণ্ডপ কমিটির নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানান এবং যে কোনো অসঙ্গতি পরিলক্ষিত হওয়ার সাথে সাথে আইন-শৃঙ্খলা বাহিনীকে অবহিত করার জন্য পরামর্শ প্রদান করেন।

এছাড়াও তিনি বলেন, ধর্মনিরপেক্ষতা বজায় রেখে শান্তিপূর্ণ ভাবে একমাত্র আওয়ামী লীগ সরকারের সময়েই সবাই যে যার উৎসব মিলেমিশে পালন করতে পারে।হিন্দু মুসলিম আমরা সবাই ভাই ভাই।

হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ এই ধর্মীয় উৎসব শতভাগ নিরাপত্তার মধ্য দিয়ে পালনের ক্ষেত্রে আইনশৃঙ্খলা বাহিনী সার্বক্ষণিক তাদের পাশে আছে বলেও জানান।

বরিশাল সদর ৫ আসনের সংসদ সদস্য পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম এমপি’র সাথে বরিশাল সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের পূজামণ্ডপ পরিদর্শনকালে তার সাথে এ সময় আরো উপস্থিত ছিলেন বরিশাল সদর উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তা মোঃমনিরুজ্জামান, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহাবুবুর রহমান মধু,বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, চাদপুরা ইউনিয়নের চেয়ারম্যান এইচ এম জাহিদ, বরিশাল সদর উপজেলা ছাত্রলীগ এর সাংগঠনিক সম্পাদক কেএম মেহেদী হাসান বাপ্পি সহ বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগ এর সহোযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo