১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:১৯

কথা দিয়ে কথা রাখলেন মেয়র খোকন সেরনিয়াবাত

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ বুধবার, নভেম্বর ১৫, ২০২৩,
  • 213 পঠিত

বরিশাল সিটির বিসিক শিল্প এলাকায় ব্যবসায়ীদের নির্বাচনের পূর্বে দেয়া প্রতিশ্রুতি অনুযায়ী দায়িত্ব গ্রহনের পরের দিনই গিয়ে তাদের ট্রেড লাইসেন্স দেবার ঘোষণা করেছেন বরিশাল সিটি কর্পোরেশন বিসিসি’র মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।

বিসিক শিল্প মালিক সমিতির সভাপতি ফরচুন গ্রুপের সভাপতি মিজানুর রহমান এর সভাপতিত্বে শুভেচ্ছা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি কর্পোরেশন বিসিসি’র মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত।
অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগ এর যুগ্ম আহবায়ক আলহাজ্ব মাহমুদুল হক খান মামুন, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ এর সদস্য ও বরিশাল মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, বরিশাল নতুল্লাবাদ বাস মালিক সমিতির সভাপতি অসীম দেওয়ান, বিসিক শিল্প নগরীর উপ-মহাব্যবস্থাপক মোঃনজরুল ইসলাম, প্রকল্প পরিচালক মোঃজালিস মাহমুদ,শিল্প নগরী কর্মকর্তা মোঃগোলাম রসূল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বরিশাল সিটি কর্পোরেশন বিসিসি’র মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত বলেন, আমি নির্বাচনের আগে প্রতিটি এলাকা থেকে শুরু করে প্রতিটি অলিগলি ঘুরে দেখেছি। বিসিক শিল্প নগরীতে কোন ব্যবসায়ীক পরিবেশ নেই, এখান কার ব্যবসায়ীদের সাথে কথা বলে আমি জানতে পেরেছিলাম সিটি কর্পোরেশন থেকে ট্রেড লাইসেন্স না দেয়ায় এখানকার ব্যবসা প্রতিষ্ঠান প্রসার ঘটতে পারছে না।আমি নতুন বরিশাল গড়তে এখানকার শিল্প নগরীতে ব্যবসায়ীক পরিবেশ সৃষ্টির লক্ষে যা যা করনীয় মেয়র হিসেবে বরিশালের উন্নয়নে আমি করবো ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo