১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৪৯

জাহিদ ফারুক কে পুনরায় নৌকা প্রতীকের মনোনয়ন দেয়ায় বরিশালে হঠাৎ মিষ্টি’র বৃষ্টি

বিশেষ প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ রবিবার, নভেম্বর ২৬, ২০২৩,
  • 139 পঠিত

পুনরায় আওয়ামী লীগের মনোনীত একক প্রার্থী হিসেবে জনপ্রিয় পানিসম্পদ প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম কে করায় স্থানীয় নেতৃবৃন্দরা জনসাধারণের মাঝে আনন্দে মিষ্টি বিতরণ করেছে। গতকাল রবিবার আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দলীয় মনোনীত নৌকার প্রার্থীদের নাম ঘোষণা করার পর থেকেই বরিশাল সদর আসনের বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ করা সহ আনন্দ মিছিলে নৌকা প্রতীকের নামে স্লোগানে মুখরিত করার এরকম উৎসব মূখর পরিবেশ ছিলো গভীর রাত অবদি।

বরিশাল নগরীর ১৬ নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক আ স ম রাফি জুয়েল এর নেতৃত্বে বিএম কলেজ ছাত্র সংসদ এর সাবেক সাহিত্য সংস্কৃতির বিষয়ক সম্পাদক নুর আল আহাদ সাঈদী সহ শুভ, সহ শতাধিক নেতাকর্মীদের নিয়ে নগরীর বটতলা আলেকান্দা থেকে শুরু করে সদর গার্লস স্কুল ফকিরবাড়ি রোড,ব্রাউন্ড কম্পাউন্ড, সদররোড সহ বিভিন্ন স্থানে মিষ্টি বিতরণ ও আনন্দ মিছিল করে পুনরায় আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকার একক প্রার্থী হিসেবে জনপ্রিয় পানিসম্পদ মন্ত্রণালয়ের সফল প্রতিমন্ত্রী বর্তমান সংসদ কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীমের উপর আস্থা রাখায় দলীয় সভানেত্রী প্রধান মন্ত্রী শেখ হাসিনা কে বরিশাল বাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করে স্লোগান নিয়ে আনন্দ মিছিলে যোগ দেয়।

এছাড়াও কাশিপুর এলাকা থেকে শুরু করে বিশাল আনন্দ মিছিল করে এবং নতুল্লাবাদ বাস স্টান্ড এলাকায় মিষ্টি বিতরণ করে ছাত্রলীগ নেতা ইমরান,ও রাজুর নেতৃত্বে নেতৃবৃন্দরা, একই ভাবে হাতেম আলী কলেজ চৌমাথা এলাকা থেকে শুরু করে মিষ্টি বিতরণ করে মহানগর ছাত্রলীগ নেতা রেজানুর রহমান নিয়ন, আব্দুল আলিম, সাকিব ভূইয়া র নেতৃত্বে কয়েকশত ছাত্রলীগের নেতাকর্মীরা।

এছাড়াও ২৭ নং ওয়া্রড আওয়ামী লীগের ব্যানারে মিষ্টি বিতরণ করে আওয়ামী লীগ নেতা মোঃ আব্দুল রশিদ চৌধুরী, জাকির আকন এর নেতৃত্বে নেতাকর্মীরা। এছাড়াও বরিশাল সদর উপজেলা ১০ টি ইউনিয়ন এ ও বরিশাল সিটি র ৩০ টি ওয়ার্ডে আওয়ামী লীগ ও সহোযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা আনন্দ মিছিল করে মূল মিছিলে যোগদান করে।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo