২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:১২

বরিশালবাসী মাননীয় প্রধানমন্ত্রীকে নৌকার বিজয় উপহার দিবেন ইনশাআল্লাহ – জাহিদ ফারুক শামীম

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ বুধবার, নভেম্বর ২৯, ২০২৩,
  • 164 পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-৫ (সদর) আসনে নৌকার প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক।

মনোনয়নপত্র জমা দিয়ে তিনি বলেছেন, সংসদ নির্বাচনে বরিশাল সদর ৫ আসনে আওয়ামী লীগের নৌকার প্রার্থী হিসেবে পুনরায় মনোনীত করায় বরিশাল বাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সুতরাং যারা আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত এবং যারা জননেত্রী শেখ হাসিনার আস্থায় বিশ্বাস করেন; তারা অবশ্যই নৌকার মনোনীত প্রার্থীর পাশে থাকবেন।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ের রিটার্নিং কর্মকর্তা মো. শহিদুল ইসলামের কাছে মনোনয়নপত্র জমা দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

জাহিদ ফারুক বলেন, আমার ওপর আস্থা রাখায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। প্রধানমন্ত্রী আমাকে ২০১৮ সালে দলীয় মনোনয়ন দিয়েছিলো আমি সংসদ সদস্য হিসেবে বিজয়ী হওয়ার পর আমাকে পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বানিয়েছেন আমি নিজের সর্বোচ্চ টুকু দিয়ে তার দেয়া সম্মান রক্ষায় চেষ্টা করেছি ।জনগণের জীবন মান সহজ করতে দেশের চলমান উন্নয়ের ধারা অব্যাহত রাখতে আমি দেশের বিভিন্ন প্রান্তে গিয়ে জনগনের দুঃখ কষ্ট লাঘব করতে কাজ করে গেছি।

আমি আমার সর্বাত্মক চেষ্টা করেছি আমার দায়িত্ব-কর্তব্য, সততা-নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে পালন করতে। আর এ কারণে মাননীয় প্রধানমন্ত্রী আমার ওপর আস্থা রেখেছেন বিধায় আমাকে আবারও মনোনয়ন দিয়েছেন।

নৌকার জয় আশাবাদ ব্যক্ত করেন প্রতিমন্ত্রী। বলেন, আমার সম্পর্কে বরিশালের সাধারণ মানুষের ধারণা কি রয়েছে তা জনগণ তাদের রায়ে অবশ্যই প্রকাশ করবে।আমি মনে করি আপামর জনসাধারণ বরিশালের উন্নয়নের স্বার্থে নৌকা প্রতীকে ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কে এ আসনে নৌকার বিজয় উপহার দিবেন।

তিনি নির্বাচিত হলে বরিশালকে সমৃদ্ধশালী শহরে রূপান্তরিত করবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

জাহিদ ফারুক, এবার জিতলে সদর উপজেলাসহ বরিশালকে উন্নয়নশীল সমৃদ্ধশালী একটি শহরের রূপ দেব। এর মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের পথে আমরা এগিয়ে যেতে সক্ষম হব এবং তার হাতকে আরও শক্তিশালী করব।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের স্বতন্ত্র প্রার্থী হওয়া ও তার পক্ষে নেতাদের অবস্থানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, গত সিটি নির্বাচনের সময়ও সমস্যা হয়েছিল। তখনও মহানগর আওয়ামী লীগ দলীয় প্রার্থী আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাতকে সঠিকভাবে সহায়তা করেনি। কিন্তু আপামর সাধারণ মানুষ যারা আওয়ামী লীগকে ভালোবাসেন, যারা শেখ হাসিনার নেতৃত্বকে বিশ্বাস করেন এবং আস্থা রাখেন তারা ঠিকই কাজ করেছে। আর সেজন্যই খোকন সেরনিয়াবাত বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়েছেন।

এসময় প্রতিমন্ত্রীর সঙ্গে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি কেবিএস আহমেদ কবির, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট লষ্কর নুরুল হক, বরিশাল জেলা শ্রমিক লীগের সভাপতি মো. শাহজাহান হাওলাদার, বরিশাল মহানগর আওয়ামী যুবলীগের আহ্বায়ক মো. নিজামুল ইসলাম নিজাম, যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, বরিশাল সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাহবুবুর রহমান মধু, বরিশাল সিটি করপোরেশনের কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, এনামুল হক বাহার, সানজিদুল বাবু, ইসরাত জাহান লাভলী, বরিশাল জেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি জোবায়ের আব্দুল্লাহ জিন্নাহ,  বরিশাল মহানগর ছাত্রলীগ এর সাবেক সভাপতি জসিম উদ্দিন প্রমুখ।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo