২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:৪১

বঙ্গবন্ধুর কন্যা’র সিদ্ধান্ত মানতে নারাজ হাসানাত পুত্র সাদিক আব্দুল্লাহ !

বিশেষ প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ রবিবার, ডিসেম্বর ১০, ২০২৩,
  • 581 পঠিত

সংগঠন গঠনতন্ত্রের বাইরে ব্যক্তি বলয় তৈরী করে পরিচালনা’র বিষয় স্পষ্ট কেন্দ্রে ব্যক্তির জন্য সংগঠনের সিদ্ধান্ত উপেক্ষা করে সংগঠন বিরোধী কর্যকলাপে কঠোর সিদ্ধান্ত নিচ্ছে হাই কমান্ড!

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামী লীগ এর সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সিদ্ধান্ত কে অমান্য করায় প্রশ্নবিদ্ধ আওয়ামী লীগ! আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনীত নৌকার প্রার্থীর তালিকা ঘোষণা করা হয়েছে সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অনুযায়ী। কিন্তু এই সিদ্ধান্তর বিরোধিতা করে পুরো সংগঠন সহ সভানেত্রীর সিদ্ধান্তের ওপর আঙুল তুলেছে বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল হাসানাত আব্দুল্লাহ ‘র বড় ছেলে দুই দুইবার মনোনয়ন বঞ্চিত সাবেক সিটি মেয়র ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। বরিশাল মহানগর আওয়ামী লীগের সদস্য আনিস উদ্দিন শহীদ বিজয় দিবস উপলক্ষে প্রস্তুতি মূলক সভায় তার বক্তব্যে স্পষ্ট করে বলেছেন, খোকন সেরনিয়াবাত কে কেউ চেনে না বরিশাল বাসী জানতো না সে কে তবুও তাকে বিপুল ভোটে বিজয়ী করেছে দলীয় মনোনয়ন বঞ্চিত সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দদের কোন সহযোগিতা ছাড়াই৷ বর্তমান সরকারের অধিনে অনুষ্ঠিত সিটি কর্পোরেশন নির্বাচনকেও প্রশ্ন বিদ্ধ করে সংগঠনের বিরোধিতা করে আসতে তারা এমন অভিযোগও উঠে এসেছে নৌকার পক্ষের নেতৃবৃন্দের বক্তব্যে। এদিকে,
বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি পার্বত্র শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহবায়ক (মন্ত্রী) বঙ্গবন্ধুর ভাগ্নে আবুল হাসানাতের ছেলে কোনভাবেই দলীয় গুরুত্বপূর্ণ পদে আসীন থেকে বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিদ্ধান্তর বাইরে গিয়ে সতন্ত্র প্রার্থী হিসেবে দাড়াতে পারে না বলে মন্তব্য করেন রাজনৈতিক বিশ্লেষকগনেরা। হাসানাত পুত্রের নৌকার প্রার্থীর বিরুদ্ধাচারণে গোটা আওয়ামী লীগ সংগঠনের নেতৃত্ব প্রশ্ন বিদ্ধ হওয়ায় বেশ টেনশনে রয়েছে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা। এ নিয়ে কঠোর ভাবে দৃষ্টান্ত সাংগঠনিক ব্যবস্থা গ্রহন সহ কঠোর সিদ্ধান্ত নেয়া হচ্ছে বলে কেন্দ্রীয় একাধিক সূত্র থেকে জানা গেছে। বিস্তারিত তথ্য প্রমান সাপেক্ষে আগামী প্রতিবেদনে আসছে………….!

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo