২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১:৫৩

কোন প্রটোকল ছাড়াই নিজ নির্বাচনী এলাকার লোকজনের সাথে মিশে গেলেন পানিসম্পদ প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ মঙ্গলবার, ডিসেম্বর ১২, ২০২৩,
  • 1043 পঠিত

পানিসম্পদ প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ বরিশাল জেলা শাখার সহ-সভাপতি কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম নির্বাচনী এলাকার মানুষের সঙ্গে মিশে গেছেন সরকারি কোনো ধরনের প্রটোকল ও গাড়ি ছাড়াই।

মঙ্গলবার (১২ ডিসেম্বর ) সন্ধ্যায় পানিসম্পদ প্রতিমন্ত্রী ‘র নির্বাচনী এলাকা সদর-৫ আসনের বরিশাল সিটি কর্পোরেশন এর ১৫ নং ওয়ার্ডের নবগ্রাম রোডস্থ নিজ বাসভবন বেগম ভিলায় বরিশাল আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দদের আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

সরকারের পানিসম্পদ প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়ার পর থেকেই সরকারি প্রটোকলে থেকে নিজের নির্বাচনী এলাকায় আসতে হতো। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার কারণে মঙ্গলবার (১২ ডিসেম্বর ) সন্ধ্যায় তিনি বরিশাল সদর আসনে আসেন প্রটোকল ও সরকারি গাড়ি না নিয়ে।

বরিশাল সিটি করপোরেশন বিসিসি’র ১৫ নং ওয়ার্ডের নবগ্রাম রোডস্থ তার নিজ বাসভবনে এসে উপস্থিত হন। এ সময় একেবারে সাধারণ একজন মানুষের মতো বরিশালের জনসাধারণের সঙ্গে মিশে যান তিনি।

এ ব্যাপারে পানিসম্পদ প্রতিমন্ত্রী সহকারী একান্ত সচিব মোহাম্মদ তানভীরুল হক বলেন, নির্বাচনী তফসিল ঘোষণা হয়েছে। নির্বাচনী আচরণবিধির কারণে মন্ত্রী মহোদয়ের গাড়ি বহরে প্রশাসনের প্রটোকল ছিল না।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo