১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:৩২

বাকেরগঞ্জে জমি দখল করতে নির্মাণ কাজে বাঁধা ও ভাংচুর

বাকেরগঞ্জ প্রতিনিধি:-
  • আপডেট সময়ঃ শুক্রবার, মার্চ ৩১, ২০২৩,
  • 90 পঠিত

বরিশালের বাকেরগঞ্জে জমির দখল নিতে হামলা চালিয়ে নির্মাণ কাজে বাঁধা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মোঃ মানিক খান বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

শুক্রবার (৩১ মার্চ) সকাল ১০টায় উপজেলার বাখরকাঠী নামক স্থানে এ ঘটনা ঘটে। হামলায় আহত মোঃ মানিক খান ও তার ভাই হানিফ খান প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার রঙ্গশ্রী ইউনিয়নের বাখরকাঠী গ্রামের মৃত আব্দুর রশিদ খানের পুত্র মোঃ মানিক খান
১৪৭ নং বাখরকাঠী মৌজায়, এসএ খতিয়ান-৯৯৭ নং, হাল-১৮৩ নং দাগে ৪.৭৭ শতাংশ জমি সাব কবলা মূলে ক্রয় করে ভোগদখল করছেন।

গত ৪-৫ দিন আগে তিনি ওই জমিতে একটি টিনের দোকানের নির্মাণকাজ শুরু করিলে শুক্রবার সকালে একই এলাকার সাবেক ইউপি সদস্য মোখলেচ খান, শহিদ খান, গ্রাম চৌকিদার সালমা বেগম, মোঃ মারুফ খান ও লোকমান মোল্লাসহ ১২-১৩ জন ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে তার রেকর্ডিয় সম্পত্তিতে প্রবেশ করে একটি টিনের দোকানের নির্মাণ কাজে বাঁধা দেয় ও টিনের বেড়া ছুটাইয়া ভাঙচুর করে। এতে তাহার ৩০ হাজার টাকার ক্ষতিসাধন হয়। হামলাকারীরা এ সময় জমির মালিক মানিক খান ও তার ভাই হানিফ খানকে কিল ঘুসি মারিয়া শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। স্থানীয়রা তাদের ডাকচিৎকার শুনে উদ্ধার করেন।

বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ এস এম মাকসুদুর রহমান থানায় লিখিত অভিযোগ জমা দেয়ার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo