২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:০৩

নৌকার বিজয়ের লক্ষে চরমোনাই গিলাতলী আশ্রয়ণে উঠান বৈঠক ও প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ শুক্রবার, ডিসেম্বর ২২, ২০২৩,
  • 57 পঠিত

বরিশাল সদর উপজেলা চরমোনাই( গিলাতলী) আশ্রয়ণ প্রকল্পে নৌকামার্কার প্রার্থী কনেল অবঃ জাহিদ ফারুক শামিমের পক্ষে উঠান বৈঠক ও নির্বাচনীয় প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

আজ ২২ শে ডিসেম্বর দুপুর ৩টায় গিলাতলী আশ্রয়ণ প্রকল্পে আলম মৃধার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন,বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু, নৌকা মার্কা নির্বাচনীয় কমিটির সদস্য বাবুল ও নোমান, আশ্রয়ণ প্রকল্প একতা কমিটির সভাপতি আলম মৃধা, সাধারণ সম্পাদক আল আমিন গাজীসহ প্রমূখ।

এসময় সভায় উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুবুর রহমান মধু বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর হাত শক্ত করতে নৌকার কোন বিকল্প নাই। আমরা ৭ জানুয়ারি আশ্রয়ণ বাসীর সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে জাহিদ ফারুক শামিমকে পূণরায় নির্বাচিত করে উপজেলাবাসীর সেবা করা সুযোগ করে দিব।

এসময় আশ্রয়ণ প্রকল্পের সাধারণ সম্পাদক আল আমিন গাজী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের ঘর দিয়েছে,জমি দিয়েছে,নৌকা মার্কার প্রার্থী জাহিদ ফারুক শামিম ভাই আমাদের মসজিদ করে দিয়েছে,হিন্দুদের জন্য মন্দির করে দিয়েছে,সেলাই মেশিন, চালসহ প্রতি ঘরে কম্বল দিয়েছে। কিন্তু আমরা মাননীয় প্রতিমন্ত্রী ও সংসদ জাহিদ ফারুক শামিম ও প্রধানমন্ত্রীকে কিছুই দিতে পারি নি। তবে আমাদের হাতে এখন সুযোগ এসেছে। এখন আমরা মাত্র ১টি, ১টি করে সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে আমরা প্রধানমন্ত্রী ও জাহিদ ফারুক শামিমকে ৭জানুয়ারী বিজয় করে আনবো ইনশাআল্লাহ।

পরে অতিথিদের বক্তব্যের পর সভার সমাপ্তি হয়।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo