১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:৪৮

এম.এস.আই লিমন:-
  • আপডেট সময়ঃ শনিবার, ডিসেম্বর ২৩, ২০২৩,
  • 25 পঠিত

প্রধানমন্ত্রীর বরিশালের জনসভা সফলে সমন্বয় কমিটি গঠন

বরিশাল নগরীতে প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসভা সফল করতে একটি সমন্বয় কমিটি গঠন করা হয়েছে। শনিবার নগরীর বরিশাল ক্লাব মিলনায়তনে বরিশাল জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় ছয় সদস্যর কমিটি গঠন করা হয়।

কমিটির সদস্য ও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য এ্যাড. বলরাম পোদ্দার বলেন, আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বঙ্গন্ধু উদ্যানে নির্বাচনী জনসভা সফল করার জন্য একটি কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধান সমন্বয়ক হলেন বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আবুল হাসানাত আবদুল্লাহ। দুইজন সমন্বয়ক করা হয়েছে। তারা হলেন পানি সম্পদ প্রতিমন্ত্রী,বরিশাল জেলা আওয়ামী লীগ এর সহ সভাপতি কর্নেল অব. জাহিদ ফারুক শামীম ও সিটি মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। তিনজন হলেন সদস্য।

তারা হলেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এ্যাড. একেএম জাহাঙ্গীর, আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য এ্যাড. বলরাম পোদ্দার ও বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।
এ্যাড. পোদ্দার স্মার্ট বরিশাল ডটকমকে বলেন,আমরা সবাই ঐক্যবদ্ধভাবে নির্বাচনী জনসভা সফল করার জন্য কাজ শুরু করেছি। আশা করি ১০ লাখ লোকের সমাগম আমরা করতে পারবো। আমাদের মধ্যে কোন অনৈক্য নেই। সভা সফল করার জন্য কাজ করে যাচ্ছি।
এছাড়া যোগাযোগ ও আপ্যায়ন কমিটিতে রয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক এ্যাড. তালুকদার মো. ইউনুস ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাড. লস্কর নুরুল হক।
জনসভা সফল করতে গঠিত শৃংখলা কমিটিতে রয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা মাহাবুব উদ্দিন আহমেদ বীর বিক্রম, এ্যাড. একেএম জাহাঙ্গীর ও মহানগর আওয়ামীলীগের সহ সভাপতি এ্যাড. আফজালুল করিম।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo