১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:০২

৭ জানুয়ারী নৌকার বিজয় করে আনবো ইনশাআল্লাহ-মেয়র পত্নী লুনা আব্দুল্লাহ

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ শনিবার, ডিসেম্বর ২৩, ২০২৩,
  • 166 পঠিত

বরিশাল সদর উপজেলার ৮ নং চাঁদপুরা ইউনিয়ন পরিষদের সম্মুখে নৌকামার্কার প্রার্থী কর্নেল অবঃ জাহিদ ফারুক শামিমের পক্ষে উঠান বৈঠক ও নির্বাচনীয় প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

প্রধান অতিথি হিসেবে বরিশাল সিটি কর্পোরেশন বিসিসি’র মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত এর সহধর্মিণী লুনা আবদুল্লাহ বলেন,

মাননীয় প্রধানমন্ত্রীর হাত শক্ত করতে নৌকার কোন বিকল্প নাই। আমরা ৭ জানুয়ারি চাঁদপুরা ইউনিয়নবাসীর সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে জাহিদ ফারুক শামিমকে পূণরায় নির্বাচিত করে বরিশাল সদর উপজেলাবাসীর সেবা করা সুযোগ করে দিব।মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসহায়দের ঘর দিয়েছে,ভূমিহীনদের জমি দিয়েছে,নৌকা প্রতিকের প্রার্থী জাহিদ ফারুক শামিম ভাই আপনাদের মসজিদ করে দিয়েছে,হিন্দুদের জন্য মন্দির করে দিয়েছে,মা-বোনদের সাবলম্বী করতে সেলাই মেশিন, চালসহ শীতকালীন সময়ে প্রতি ঘরে কম্বল পৌঁছে দিয়েছে। অবহেলিত এই দক্ষিনাঞ্চল বাসীর ভাগ্যউন্নয়নে এই সরকার যা করেছেন তা কোন সরকার ই করে দেখাতে পারে নি।আজকে আমরা আপনারা যেসকল সুযোগ সুবিধা ভোগ করছি তা এই সরকারের জন্য ই সম্ভব হয়েছে। কিন্তু আমরা মাননীয় প্রতিমন্ত্রী ও সংসদ জাহিদ ফারুক শামিম ও প্রধানমন্ত্রীকে কিছুই দিতে পারি নি। তবে আমাদের হাতে এখন সুযোগ এসেছে। এখন আমরা মাত্র ১টি, ১টি করে সকলে নৌকা মার্কায় ভোট দিয়ে আমরা প্রধানমন্ত্রী ও জাহিদ ফারুক শামিমকে ৭ জানুয়ারী বিজয় করে আনবো ইনশাআল্লাহ।

অনুষ্ঠিত নির্বাচনী প্রস্তুতি সভা ও উঠান বৈঠক এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লুনা আবদুল্লাহ,। এছাড়াও চাঁদপুর ইউনিয়নের চেয়ারম্যান এইচ এম জাহিদ,মহানগর আওয়ামী লীগের সাবেক সদস্য এডভোকেট হেপি ইসলাম , মহিলা আওয়ামী লীগ নেত্রী নাহার বেগম, বরিশাল সদর উপজেলা যুবলীগ নেতা আবির হাসান সোহাগ,,ইউনিয়নের যুবলীগ নেতা জাহিদুল ইসলাম জাহিদ, নয়ন ঘরামী,স্বাধীন শিয়ালী,
বরিশাল মহানগর যুবলীগ নেতা মুজিবুর রহমান পলাশ সহ অত্র ইউনিয়নের ইউপি সদস্যবৃন্দ সহ ছাত্রলীগ যুবলীগ আওয়ামী লীগ ও অন্যান্য অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন ।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo