২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ২:১৩

নৌকার সমর্থনে চেয়ারম্যান বাবুর গণসংযোগ

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ডিসেম্বর ২৮, ২০২৩,
  • 75 পঠিত

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন। প্রতীক বরাদ্দের পর থেকে ক্রমেই প্রচারণায় মুখর হয়ে ওঠছে সংসদীয় এলাকাগুলো। প্রার্থীরা নিজেদের অস্তিত্ব জানান ও নানামুখী উন্নয়ন পরিকল্পনা নিয়ে ভোটারদের কাছে ভোট চাইছেন।

উন্নয়ন ও অগ্রসরে ভুমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করে জনসাধারণের মাঝে নানামুখী প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন। আর এতেই ক্রমেই প্রচারমুখর হয়ে ওঠছে প্রার্থীদের স্ব স্ব নির্বাচনী এলাকা। বরিশাল সদর-৫ আসনেও নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন প্রার্থী ও কর্মী-সমর্থকরা। এ আসনের ১০টি ইউনিয়নেই কর্মী সমর্থকরা স্ব স্ব প্রার্থীদের সমর্থনে প্রচারণা চালাচ্ছেন। এরই ধারাবাহিকতায় সদর উপজেলার ১ নং রায়পাশা-কড়াপুর ইউনিয়নে নৌকা প্রতীকে ভোট চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীর কর্মী সমর্থকরা।

এরই অংশ হিসেবে গতকাল দুপুর ৩ টায় বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী বর্তমান সংসদ সদস্য পানিসম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুকের শামীমের পক্ষে ভোট চেয়ে প্রচারণা চালান এই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অত্র ইউনিয়ন আওয়ামীলীগের আহম্মদ শাহরিয়ার বাবু। নৌকার পক্ষে তার নেতৃত্বে প্রচারণা কর্মযজ্ঞে অংশ নেন শত শত স্থানীয় নেতাকর্মী ও সমর্থকরা। ইউনিয়নের প্রত্যেক ভোটারের দোরগোড়ায় পৌছে ভোটারদের সাথে সাক্ষাত করেন তিনি।

এসময় চেয়ারম্যান আহম্মদ শাহরিয়ার বাবু বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিষয়টি উপস্থাপনপুর্বক উন্নয়নে ধারাবাহিকতা অব্যাহত রাখতে ভোটারদের পূনরায় নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

ভোটারদের উদ্দেশ্যে চেয়ারম্যান বাবু বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। নানামুখী উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত হচ্ছে। সাধারণ মানুষের ভোগান্তি দূর হয়েছে। যাতায়াত ব্যবস্থা সহ সার্বিক উন্নয়ন সাধিত হচ্ছে।

আমি নৌকা প্রতীকে আপনাদের দোয়া ও সমর্থনের মধ্য দিয়ে নির্বাচিত হয়েছি। মাননীয় প্রধানমন্ত্রী বরিশাল সদর আসনের বর্তমান সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম কে এলাকার উন্নয়নে বরাদ্দ দিয়েছেন। তিনি রায়পাশা-কড়াপুরের মানুষের ভোগান্তি লাঘবে আমাকে বিভিন্ন রাস্তা-ঘাট উন্নয়নের বরাদ্দ দিয়েছেন। আমি সে অনুযায়ী আপনাদের বিভিন্ন রাস্তা-ঘাটের নির্মাণ সহ সার্বিক উন্নয়ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছি।

আর এই উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আপনাদের কাছে অনুরোধ পুনরায় নৌকা মার্কায় ভোট দিবেন। নৌকায় ভোট দিয়ে দেশের উন্নয়নে অগ্রযাত্রাকে অব্যাহত রাখবেন। এসময় তিনি ইউনিয়নের ভোটারদের সামনে বর্তমান সরকারের মেগা প্রকল্প বাস্তবায়ন সহ উন্নয়নের সার্বিক বিষয় তুলে ধরেন। প্রচারণা কার্যাক্রমে ইউনিয়নের ইউপি সদস্য সহ শত শত স্থানীয় মানুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo