১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৯:২১

প্রয়াত মেয়র হিরন অনুসারীদের একাত্মতা জাহিদ ফারুক মঞ্চে : হিরণের স্বপ্ন পূরণের বরিশাল সময়ের অপেক্ষা মাত্র

বিশেষ প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ রবিবার, ডিসেম্বর ৩১, ২০২৩,
  • 266 পঠিত

আগামীর বরিশাল হবে প্রয়াত মেয়র শওকত হোসেনের স্বপ্ন পূরণের বরিশাল। আমি ও খোকন সেরনিয়াবাত এই বরিশালকে উপমহাদেশের সবচেয়ে সুন্দর ও গর্বিত বরিশাল বানাবো ইনশাআল্লাহ। আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করলেই এটা সম্ভব হবে। ৩১ ডিসেম্বর রবিবার সন্ধ্যার কিছু পরে বরিশালের ১২, ১৩ ও ১৪ নং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির উদ্যোগে নগরীর নূরিয়া স্কুল মাঠে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে নৌকার মাঝি পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী কর্ণেল অবঃ জাহিদ ফারুক শামীম এমপি একথা বলেন।

১২, ১৩ ও ১৪ নাং ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির সমন্বয়ক প্রয়াত মেয়র শওকত হোসেন হিরন এর ছোটভাই মামুন মাহমুদ এর সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন শওকত হোসেন হিরন এর ছেলে রাফসান হোসেন সাজিদ সহ হিরন অনুসারীদের সবাই।
প্রধান অতিথির বক্তব্যে জাহিদ ফারুক বলেন, গত পনের বছরে আওয়ামী লীগ সরকার সারাদেশে অনেক উন্নয়নমূলক কাজ করেছে। অনেক উন্নয়নমূলক মেঘা প্রকল্পের কাজ চলমান রয়েছে। এই চলমান উন্নয়নমূলক মেঘা প্রকল্পের কাজ যাতে বন্ধ হয়ে না যায়, সেজন্য আওয়ামী লীগ সরকারকে আরেকবার ক্ষমতায় আনতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে চাইলে আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোট দিন বলে আহ্বান জানান জাহিদ ফারুক।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরিশালের মঞ্চে দাঁড়িয়ে আমাকে পরিচয় করিয়ে দিয়ে গেছেন। সে পরিচয় পর্ব আমার কাছে চিরস্মরনীয় হয়ে থাকবে। তিনি আমার উপর আস্থা রেখেছেন, তাই আমি আজীবন তার প্রতি কৃতজ্ঞ থাকবো।
জাহিদ ফারুক বলেন, এই বরিশালে গ্যাস আসবে, লামচরীতে ২০০ একর জমি অধিগ্রহণ করা হয়েছে। সেখানে ইপিজেড হলে শিল্পকারখানা তৈরি হবে। যুব সমাজের কাজের ব্যবস্থা হবে।
জাহিদ ফারুক আরো বলেন, অল্পশিক্ষিত যুবক-যুবতীদের জন্য আমি এখানে গার্মেন্টস শিল্প স্থাপন করবো। তবে আপনাদের সন্তানদের পড়াশুনা করান, তাদের শিক্ষিত করে গড়ে তুলুন। তাহলে চাকুরী পেতে সুবিধা হবে।
এসময় জাহিদ ফারুক বরিশালের সাবেক মেয়রের অসহযোগিতার কথা তুলে ধরে বলেন, তার অসহযোগিতার কারনে বরিশালে কোনো উন্নয়ন করতে পারি নাই। আপনারা খোকন সেরনিয়াবাত কে নির্বাচিত করা মাত্রই প্রধানমন্ত্রী বরিশালে ৮০০ কোটি টাকা উন্নয়ন বরাদ্দ দিয়েছেন। আপনারা যেভাবে খোকন সেরনিয়াবাতকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, একইভাবে ৭ জানুয়ারি ভোট দিয়ে আমাকে নির্বাচিত করুন। আমি ও খোকন সেরনিয়াবাত মিলে এই বরিশালকে বদলে দেব।

এতে আরো উপস্থিত ছিলেন আইনজীবী সমিতির সাবেক সভাপতি কেবিএস আহমেদুল কবীর, আনিচুজ্জামান শহীদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য এ্যাডভোকেট বলরাম পোদ্দার, মহানগর আওয়ামী লীগের সহসভাপতি আফজালুল করিম, যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহমুদুল হক খান মামুন, কাউন্সিলর জিয়াউর রহমান বিপ্লব, বাস-মালিক সমিতির সভাপতি শাজাহান মিয়াসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo