২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:৪৩

নৌকায় ভোট চেয়ে নারীদের নিয়ে ভোটারদের দ্বারে দ্বারে কাউন্সিলর ইসরাত জাহান লাভলী

নিজস্ব প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, জানুয়ারি ৪, ২০২৪,
  • 141 পঠিত

বরিশাল সদর -৫ আসনের সংসদ সদস্য হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীমে পক্ষে গণসংযোগ করে লিফলেট বিতরণ করেন বরিশাল সিটি কর্পোরেশন বিসিসি’র ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর ইসরাত জাহান লাভলী।

৪ জানুয়ারি বৃহস্পতিবার বিকাল ৪ টায় নগরীর কালুশাহ্ সড়ক এলাকা থেকে কয়েকশতাধীক নৌকার সমর্থক নারীদের সাথে নিয়ে জাহিদ ফারুক শামীমে লিফলেট হাতে নিয়ে নৌকার স্লোগান দিয়ে পথে পথে আওয়ামীলীগ সরকারের উন্নয়নের কথা বলে নৌকায় ভোট চায় এই জনপ্রিয় একাধিকবার নির্বাচিত নারী কাউন্সিলর ইসরাত জাহান লাভলী। এসময় সংরক্ষিত মহিলা কাউন্সিলর ইসরাত জাহান লাভলী র স্বামী আওয়ামী লীগ নেতা শেখ নাসির উদ্দীন বলেন পুনরায় আওয়ামী লীগের দলীয় মনোনয়ন জাহিদ ফারুক শামীম কে দেয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি ও আমার স্ত্রী সংরক্ষিত মহিলা কাউন্সিলর ইসরাত জাহান লাভলী প্রতিক বরাদ্দের পরপরই একজন সৎ দক্ষ সুশিক্ষিত পরিচ্ছন্ন ক্লিন ইমেজের রাজনৈতিক ব্যক্তিত্ব কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম ভাইয়ের পক্ষে নৌকায় ভোট চেয়ে আসছি। জনগণের কাছে আওয়ামী লীগ সরকার এবং বরিশালের উন্নয়নে ব্যাপক ভুমিকা পালন করা জাহিদ ফারুক শামীম ভাইয়ের বিকল্প নেই তাকে আমরা পুনরায় বিপুল ভোটে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে বরিশাল সদর ৫ আসনটির নৌকার বিজয় উপহার দিবো ইনশাআল্লাহ।
গণসংযোগ করে লিফলেট বিতরণ করে ১৩,১৪, এবং ১৫ নং ওয়ার্ডের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী জাহিদ ফারুক শামীম এর বাসভবনে গিয়ে শেষ করে।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo