১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:১৮

বরিশালে প্র‍য়াত মেয়র হিরণপুত্রের নৌকার গণসংযোগ

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, জানুয়ারি ৪, ২০২৪,
  • 186 পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত বরিশাল সদর -৫ আসনের সংসদ সদস্য কর্ণেল (অব:) জাহিদ ফারুক শামীমের নৌকা প্রতীকের সমর্থনে গণসংযোগ করেছেন মো: রাফসান হোসেন সাজিদ। তিনি সিটি কর্পোরেশনের সাবেক প্র‍য়াত মেয়র শওকত হোসেন ও সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা আফরোজ হিরণ দম্পতির সন্তান।

গতকাল বিকেলে সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডের হিরণ নগরের বাসিন্দারের সাথে সৌজন্য সাক্ষাৎ ও নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচারণা চালান।

এসময় তিনি হিরণ নগরের ৩ শতাধিক মানুষের খোজ খবর নেন। পাশাপাশি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রতিটি ঘরে গিয়ে নৌকা প্রতীকে ভোট চেয়ে পুনরায় বিজয় করতে আহবান জানান।

সাজিদ বলেন, আমি হিরণনগরের প্রত্যেকটি মানুষের সাথে সাক্ষাৎ করেছি। তাদের দোড়গোরায় পৌছে খোজখবর নিয়ে আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত বরিশাল সদর -৫ আসনের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী জাহিদ ফারুক শামীম চাচার পক্ষে ভোট চেয়েছি । মানুষও আমাকে আশস্ত করেছেন।

সাজিদ আরও বলেন, দেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রায় নৌকার বিকল্প নেই। দেশ এগিয়ে যাচ্ছে। বর্তমান সরকারের নেতৃত্বে দেশ বিশ্বদরবারে প্রতিষ্ঠিত হয়েছে। জনগণের সুবিধার্ধে মেঘা প্রকল্প বাস্তবায়ন হয়েছে। ভবিষ্যতে আরও উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়িত হবে।

আর দেশের এই উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকাকে বিজয়ী করতে হবে। মাননীয় প্রধানমন্ত্রীকে পুনরায় ক্ষমতায় আনতে হবে।

এসময় মানুষের সেবায় বাবার মত নিজেকে বিলিয়ে দেয়ার প্রত্যাশা ব্যক্ত করে রাজনীতিতে প্রবেশের ইঙ্গিতও দেন তিনি।

সাজিদ বলেন, আমার সব কর্মকান্ডে আমি বাবা কে অনুসরণ করব। তারা যেভাবে মানুষের সেবা ও ইতিবাচক সব কর্মকাণ্ডে মাধ্যমে মানুষের সেবা করেছেন সেগুলো যথাযথভাবে বাস্তবায়নেরই প্রচেষ্টা থাকবে।

সাজিদ ভোটারদের উদ্দেশ্যে বলেন, আগামী ৭ তারিখ সকলে মিলে স্ব স্ব নির্বাচনী কেন্দ্রে যাবেন। দেশের উন্নয়ন ও অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে নৌকায় ভোট দিয়ে পুনরায় বিজয়ী করবেন।

এদিকে এর আগে হিরণনগরের বাসিন্দাদের সাথে মতবিনিময় করেন মেয়র পুত্র সাজিদ । এসময় নগরের বাসিন্দারা তাদের জন্য জমির ব্যবস্থা করে দেয়া সাবেক প্রয়াত মেয়র শওকত হোসেন হিরণকে শ্রদ্ধাভরে স্মরণ করেন।

মেয়র পুত্রকে কাছে পেয়ে তারা জমির দলিল ও মসজিদ নির্মাণে সহায়তার জন্য আবেদন জানান। এছাড়া হিরণ নগর নামে একটি সাইনবোর্ড স্থাপনেরও দাবী জানান তারা।

মেয়র পুত্র সাজিদ তাদের নানাবিধ সমস্যা সম্পর্কে অবহিত হয়ে তিনি বলেন, এ আসনের এমপি ও সিটি কর্পোরেশনের মেয়র মহোদয়কে জানিয়ে আমি আপনাদের সমস্যা নিরসণে সর্বোচ্চ প্রচেষ্টা করবো।

এছাড়া তিনি নিজস্ব অর্থায়ণে হিরণনগরের সাইনবোর্ড স্থাপন করে দিবেন বলেও জানান।

এদিকে শেষে নগরীর ১০ নং ওয়ার্ডস্থ বরফকল এলাকার বিভিন্ন বাসিন্দাদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও নৌকা প্রতীকে ভোট চেয়ে প্রচারণা সমাপ্ত করেন।

এসময় প্রচারণা কার্যক্রমে উপস্থিত ছিলেন শত শত স্থানীয় মানুষ।

উল্লেখ্য, ২০১২ সালে মেয়র থাকাকালীন শওকত হোসেন হিরণ আশ্রয়হীনদের চরকাউয়া ইউনিয়নের ২ নং ওয়ার্ডে নির্দিষ্ট স্থানে আবাসনের ব্যবস্থা করে দিয়েছিলেন। সেটি মূলত হিরণ নগর নামে প্রতিষ্ঠা লাভ করে।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo