২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:৫৬

আমরা কেউ নেতা নই, আমরা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী – পানিসম্পদ প্রতিমন্ত্রী

বিশেষ প্রতিবেদক:-
  • আপডেট সময়ঃ শনিবার, জানুয়ারি ২০, ২০২৪,
  • 145 পঠিত

আমরা কেউ নেতা নই, আমরা সবাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী – প্রতিমন্ত্রী

আমরা দুজনে বরিশালকে বদলে দেবো- মেয়র

আমরা বড় নেতা হয়ে গেছি, একথা কেউই ভাববেন না। আমরা কেউই নেতা নই, আমরা সবাই জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার কর্মী। আমাদের নেতা শেখ হাসিনা। আর কেউ নেতা না দাবী করে দ্বিতীয়বারের মতো পানি সম্পদ মন্ত্রণালয়ের দায়িত্ব গ্রহণের পর বরিশালে আয়োজিত সম্বর্ধনা অনুষ্ঠানে জাহিদ ফারুক আরো বলেন, এই বরিশালকে আপনারা চোখ ভরে দেখে নিন। আগামী দুই বছর পর এই বরিশাল আর দেখবেন না। এই বরিশাল হবে আগামীর রোল মডেল। দুই বছর শুধু ধৈর্য ধরে আমাকে কাজ করতে দিন।
শনিবার বিকেল চারটায় বরিশালের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে নৌকা প্রতীকের নির্বাচন কমিটি আয়োজিত সম্বর্ধনা অনুষ্ঠানে হাজারো নেতাকর্মীদের মিলন মেলা তৈরি হয়৷ উৎসব আমেজে জেলা উপজেলার নেতাকর্মীদের ভিড়ে জনসমুদ্রে পরিণত হয় সম্বর্ধনা স্থান। বেলা তিনটা থেকেই দলে দলে মিছিল আসতে শুরু করে । নগরীর ৩০ টি ওয়ার্ড কাউন্সিলর ছাড়াও উপজেলা ও ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগের নেতাকর্মীদের উপচে পড়া ভিরে বরিশালের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে তিল ধারনের জায়গা ছিলোনা । প্রধান অতিথি ও সভাপতি আসার আগেই পরিপূর্ণ সব চেয়ার। অনুষ্ঠানের মধ্যমনি প্রধান অতিথি বরিশাল ৫ আসনের সংসদ সদস্য পানি সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক এবং এতে সভাপতিত্ব করেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত। মেয়র পত্নী নারী নেত্রী লুনা আব্দুল্লাহ ছাড়াও এসময় মঞ্চে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডঃআফজালুল করীম,আওয়ামী লীগ এর জাতীয় কমিটির সদস্য এ্যাডঃবলরাম পোদ্দার, বরিশাল মহানগর আওয়ামী লীগ এর সদস্য এ্যাডঃকেবিএস আহমেদ কবির, সাবেক শহর আওয়ামী লীগ সভাপতি হারুন রশীদ, বরিশাল মহানগর যুবলীগের আহবায়ক মোঃনিজামুল ইসলাম নিজাম, বরিশাল জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এ্যাডঃলষ্কর নুরুল হক, বরিশাল জেলা শ্রমিক লীগের সভাপতি শাহজাহান হাওলাদার মাহমুদুল হক খান মামুন সহ আরো অনেকে।
সভাপতির বক্তব্যে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আবুল খায়ের আব্দুল্লাহ খোকন সেরনিয়াবাত তাকে ৮০০ কোটি টাকা বরাদ্দ দেয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমি এবং জাহিদ ফারুক দুজনে মিলে এই বরিশালকে বদলে দেব। আমরা ইতিমধ্যেই কাজ শুরু করে দিয়েছি। আমরা নগরীতে, এই বরিশালে কোনো হানাহানি চাইনা। আমরা একটি শান্তিপ্রিয় বরিশাল দেশবাসীর সামনে উদাহরণ হিসেবে উপস্থাপন করতে চাই।

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo