২২শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:০৪

DSLR এর মত ক্যামেরা নিয়ে 5G স্মার্টফোন লঞ্চ হচ্ছে Vivo কোম্পানির

অনলাইন নিউজঃ
  • আপডেট সময়ঃ শনিবার, জানুয়ারি ২৭, ২০২৪,
  • 62 পঠিত

 

পার্শবর্তী ভারতে ২০২৪ সালের শেষের দিকে লঞ্চ হবে Vivo কোম্পানির এই স্মার্টফোন

আজকালকার দিনে প্রত্যেকের কাছে স্মার্টফোন থাকাটা অত্যন্ত জরুরি হয়ে পড়েছে। ভারতের বুকে একাধিক কোম্পানি প্রায় নিত্যদিন নতুন নতুন মডেলের স্মার্টফোন লঞ্চ করে থাকে। আজকালকার দিনে ফ্লিপ ফোন নতুন করে জনপ্রিয়তা পাচ্ছে। তবে বেশিরভাগ কোম্পানি তাদের ফ্ল্যাগশিপ রেঞ্জে ফোন লঞ্চ করছে আইফোনকে টেক্কা দেওয়ার জন্য। সেই জন্যই Vivo কোম্পানি তাদের নতুন 5G স্মার্টফোন V26 Pro লঞ্চ করেছে। এই ফোনটি ৬.৭ ইঞ্চি AMOLED ডিসপ্লে, ট্রিপল ক্যামেরা সেটআপ এবং ৪৮০০mAh ব্যাটারি সহ আসে। বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

V26 প্রো-তে একটি ৬.৭ ইঞ্চি AMOLED ডিসপ্লে রয়েছে যার রেজোলিউশন ১০৮০ x ২৪০০ পিক্সেল এবং ডিসপ্লে ঘনত্ব ৩৯৩ পিপিআই। এই ডিসপ্লেটি উচ্চ-মানের চিত্র এবং ভিডিও উপভোগের জন্য দুর্দান্ত। V26 প্রো-তে একটি ৬৪MP প্রধান ক্যামেরা, একটি ৮MP আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং একটি ২MP ম্যাক্রো ক্যামেরা রয়েছে। এই ক্যামেরাগুলি উচ্চ-মানের ফটো এবং ভিডিও তোলার জন্য দুর্দান্ত। এই ফোনে একটি অক্টা-কোর মিডিয়াটেক ডাইমেনসিটি 9000 প্রসেসর রয়েছে। এই প্রসেসরটি উচ্চ-গতির পারফরম্যান্স প্রদান করে যা গেমিং, ভিডিও স্ট্রিমিং এবং অন্যান্য দাবিদার কাজগুলির জন্য দুর্দান্ত।

V26 প্রো-তে ১২GB RAM, ২৫৬GB স্টোরেজ, অ্যান্ড্রয়েড।১২ অপারেটিং সিস্টেম এবং একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। V26 প্রো-তে একটি ৪৮০০mAh ব্যাটারি রয়েছে যা ১০০W ফাস্ট চার্জিং সমর্থন করে। এই ব্যাটারিটি দীর্ঘ ব্যাটারি লাইফ প্রদান করে এবং দ্রুত চার্জ করা যায়। ভিভো V26 প্রো-এর দাম ৪২,৯৯০ টাকা এবং এটি ভারতে ২০২৪ সালের শেষের দিকে লঞ্চ হবে। V26 প্রো একটি শক্তিশালী এবং বৈশিষ্ট্যযুক্ত 5G স্মার্টফোন যা উচ্চ-মানের ডিসপ্লে, ক্যামেরা এবং পারফরম্যান্স প্রদান করে। এটি সেই গ্রাহকদের জন্য একটি দুর্দান্ত বিকল্প যারা একটি উচ্চ-মানের স্মার্টফোন খুঁজছেন।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo