২৫শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৩:১৫

বলরাম পোদ্দারের মায়ের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

বার্তা ডেক্স:
  • আপডেট সময়ঃ বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ৮, ২০২৪,
  • 92 পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য ও সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দারের মাতা শান্তি লতা পোদ্দারের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দলটির সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বার্তায় এ শোক জানানো হয়। শোক বার্তায় প্রধানমন্ত্রী প্রয়াত শান্তি লতা পোদ্দার-এর পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

উল্লেখ্য, শান্তি লতা পোদ্দার আজ সকালে ভারতের কলকাতা শহরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পরলোক গমন করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯২ বছর এবং তিনি স্ত্রী, ৪ ছেলে, ১ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

এদিকে, শান্তি লতা পোদ্দার-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও। এক বিবৃতিতে তিনি প্রয়াত শান্তি লতা পোদ্দার-এর পবিত্র আত্মার শান্তি কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

সংবাদটি শেয়ার করুন ...

এই বিভাগের আরো সংবাদ...
© All rights reserved © ২০২৩ স্মার্ট বরিশাল
EngineerBD-Jowfhowo